Advertisement
Advertisement

Breaking News

Ashish Vidyarthi

কেরলে জামাইষষ্ঠী! আশিস বিদ্যার্থীকে বিশেষ উপহার স্ত্রী রূপালির

খাওয়া-দাওয়া কী হল?

Ashish Vidyarthi in Kerala on Jamai Shasthi Day
Published by: Suparna Majumder
  • Posted:June 12, 2024 7:25 pm
  • Updated:June 12, 2024 7:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা মালয়ালি, মা বাঙালি। বাংলার সঙ্গে আশিস বিদ্যার্থীর (Ashish Vidyarthi) যোগ বহু দিনের। এই শহরের অলি-গলি তিনি ভালোই চেনেন। জানেন জামাইষষ্ঠীর মহিমা। তাই তো বিশেষ এই দিনে কেরলে থাকলেও পেটপুরে মাটন-মিষ্টি খেয়েছেন। স্ত্রীর কাছ থেকে পেয়েছেন বিশেষ উপহার।

Ashish Vidyarthi

Advertisement

কন্যাকুমারী থেকে ‘রেনিং স্মাইলস’ নামের সিরিজ শুরু করেছেন আশিস ও রূপালি। বর্ষার মরশুমে সারা ভারতে ঘুরবেন তাঁরা। যাত্রা শেষ হবে কাশ্মীরে। আর যেখানেই পারবেন সেখানে পারফর্ম করবেন নিজের স্পেশাল কমেডি শো ‘সিট ডাউন আশিস’। এই যাত্রার জন্যই কেরলে রয়েছেন অভিনেতা তথা জনপ্রিয় ভ্লগার। তাই সেখানেই জামাইষষ্ঠী উদযাপন।

Advertisement

[আরও পড়ুন: জামাইষষ্ঠীতে গরমে পুড়ছে শহর, ঝুপ করে সুইমিং পুলে ডুব কাঞ্চন-শ্রীময়ী!

এমনিতে আশিসের এখন শরীরের কথা মাথায় রেখে খাবার খেতে হয়। তাই অনেক কিছু খাওয়া বারণ। কিন্তু বিশেষ দিনে রূপালির ছাড় আছে। তাই এদিন মাটন আর মিষ্টিতে মজেছিলেন তারকা। হ্যাঁ, শ্বশুরবাড়িতে থাকলে হয়তো আয়োজন এলাহি হতো। কিন্তু এও এক পাওনা। কারণ নিজেদের মতো করে দিনটা কাটাতে পাচ্ছেন আশিস ও রূপালি। স্বামীকে সাদা-কালো রঙের নতুন জামা কিনে দিয়েছেন রূপালি। আর সেই সঙ্গেই দিয়েছেন পিচ রঙের শর্টস। নিজেও রং মিলিয়ে পোশাক বেছেছেন।

অভিনেতা জানান, যেখানেই ‘সিট ডাউন আশিস’ করছেন সেখানেই নাকি বৃষ্টি হচ্ছে। তাঁর এই স্ট্যান্ডআপ কমেডি শো কলকাতায় হবে আগামী ১৬ জুন। ফলে সেদিন বৃষ্টি অবশ্যই হবে বলে দাবি আশিস বিদ্যার্থীর। গত বছরের মে মাসে কলকাতার এক ক্লাবে ছিমছাম অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন আশিস-রূপালি। এর আগে অভিনেতা বিয়ে করেছিলেন অভিনেত্রী পিলু বিদ্যার্থীকে। দুজনের এক ছেলে রয়েছে। নাম অর্থ। ৫৭ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করার জন্য ট্রোল হতে হয়েছিল প্রবীণ অভিনেতাকে। তবে তা নিয়ে মাথা না ঘামিয়ে তিনি এখন জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করতে ব্যস্ত।

[আরও পড়ুন: জামাইষষ্ঠীতে জন্মদিন, তবুও জয়জিতের মনে অভিমান! নিজেকে কেন বললেন ‘অবাঞ্ছিত’?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ