BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বন্যা কবলিত অসমের পাশে অক্ষয়, ‘প্রকৃত বন্ধু’ বলে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী সোনওয়াল

Published by: Sandipta Bhanja |    Posted: August 19, 2020 5:15 pm|    Updated: August 19, 2020 5:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে ‘বেল বটম’ ছবির শুটিংয়ের জন্য স্কটল্যান্ডে রয়েছেন অক্ষয় কুমার। দিন কয়েক আগে শুটিংয়ের ছাড়পত্র মিলতেই ব্রিটেনের উদ্দেশে পাড়ি দিয়েছেন গোটা টিম নিয়ে। তবে সিনেমার শুটিংয়ে দেশের বাইরে থাকলেও বন্যা কবলিত অসমের পরিস্থিতি নজর এড়ায়নি বলিউড অভিনেতার। তাই উত্তর-পূর্ব ভারতের এই রাজ্যের করুণ পরিস্থিতির কথা বিশদে জানতে পেরেই মোটা অঙ্কের আর্থিক সাহায্য পাঠালেন। যার সুবাদে অক্ষয় কুমারকে (Akshay Kumar) ধন্যবাদ জানিয়েছেন সর্বানন্দ সোনওয়াল।

অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল টুইট করে জানিয়েছেন, “অসমের বন্যাত্রাণে ১ কোটি টাকা দেওয়ার জন্য অক্ষয় কুমারকে অসংখ্য ধন্যবাদ। প্রকৃত বন্ধুর মতো কঠিন সময়ে আপনি সর্বদাই আমাদের পাশে থেকেছেন, সহমর্মিতা জানিয়েছেন। ঈশ্বর আপনার মঙ্গল করুন।”

[আরও পড়ুন: তুরস্ক থেকে ফিরে সরকারি হস্টেলে কোয়ারেন্টাইনে থাকা উচিত! আমিরকে কটাক্ষ সুব্রহ্মণ্যমের]

প্রাকৃতিক দুর্যোগের কারণে একেবারে তছনছ হয়ে গিয়েছে অসমের ২২টি জেলা। ইতিমধ্যেই বন্যায় প্রাণ হারিয়েছেন প্রায় ১১৩ জন। ভূমিধসে মৃত্যু হয়েছে কুড়ি জনেরও বেশি মানুষের। বিপুল সংখ্যক মানুষ মাথার ছাদ হারিয়ে গৃহহীন হয়েছেন। অসহায় দুস্থদের বাড়িতে ভাতের হাড়ি চড়া তো দূরের কথা, মাথা গোঁজার জন্য একটুকরো ত্রিপলের আশায় রয়েছেন অনেকে। ধেমাজি, লখিমপুর, বাক্সা, চারাইদেও এই চারটি জেলায় বন্যার ফলে অন্তত ছয় হাজার মানুষ ব্যাপক ক্ষতির মুখে পড়েছেন। আর সেসমস্ত দুঃস্থ মানুষদের কথা ভেবেই এগিয়ে এলেন অক্ষয় কুমার। অসমের মুখ্যমন্ত্রীর বন্যা ত্রাণ তহবিলে দান করলেন ১ কোটি টাকা। কঠিন সময়ে পাশে দাঁড়ানোই তো কর্তব্য। আর সেটাই করে দেখালেন অক্ষয়। উল্লেখ্য, এর আগে গতবছরও অবশ্য অসমের বন্যায় ২কোটি টাকা দান করেছিলেন অভিনেতা। এবারও সেই বন্ধুসুলভ আচরণের অন্যথা হল না। প্রকৃত বন্ধুর মতোই অসমের দুর্দিনে পাশে দাঁড়ালেন। প্রসঙ্গত কেরল, বিহারের বন্যাতেও আর্থিক সাহায্য করেছিলেন অক্ষয়।

[আরও পড়ুন: আনলকের চতুর্থ পর্বে আরও ছাড়! সেপ্টেম্বরেই খুলতে পারে সিঙ্গলস্ক্রিন সিনেমা হলগুলি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement