BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তুরস্ক থেকে ফিরে সরকারি হস্টেলে কোয়ারেন্টাইনে থাকা উচিত! আমিরকে কটাক্ষ সুব্রহ্মণ্যমের

Published by: Sandipta Bhanja |    Posted: August 19, 2020 1:55 pm|    Updated: August 19, 2020 3:53 pm

BJP leader Subramanian Swamy slams Aamir Khan on his Turkey tour

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কোভিড নির্দেশিকা অনুযায়ী বাইরে থেকে ফিরে সরকারি হস্টেলেই ২ সপ্তাহের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হবে আপনাকে”, আমির খানের (Aamir Khan) তুরস্ক সফর নিয়ে এবার বিঁধলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি তোলার সময় থেকেই খবরের শিরোনামে তিনি। এবার নজিরবিহীনভাবে কটাক্ষ করলেন অভিনেতা আমির খানকে।

যে দেশের প্রেসিডেন্ট ভারত বিরোধী মন্তব্য করেন, পাকিস্তানের সমর্থনে কাশ্মীর নিয়ে সুর চড়ান, তাঁর স্ত্রীর সঙ্গেই কিনা খোশ মেজাজে আড্ডা দিচ্ছেন ভারতের প্রথম সারির অভিনেতা আমির খান! এহেন দায়িত্বজ্ঞানহীন কার্যকলাপ কেন? প্রশ্ন তুলেছেন অনেকেই। তার রেশ ধরেই সুব্রহ্মণ্যম স্বামীর মন্তব্য, “ভারতবিরোধী তুরস্ক প্রেসিডেন্টের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় আমির দূতাবাসের লোক নিয়ে যেতে পারতেন!”

Aamir Khan

[আরও পড়ুন: ‘আমার জন্য প্রার্থনা করুন’, হাসপাতালে ভরতি হওয়ার আগে অনুরাগীদের বার্তা সঞ্জয়ের]

আসলে ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে তুরস্কে এখন শশব্যস্ত আমির খান (Aamir Khan)। তার মাঝেই তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়েপ এরদোগানের স্ত্রী এমাইন এরদোগানের (Emine Erdoğan) সঙ্গে আলাপ সেরে এসেছেন বলিউড অভিনেতা। জ্বলন্ত কাশ্মীর ইস্যু নিয়ে সম্প্রতি একাধিকবার ভারত বিরোধী মন্তব্য করতে দেখা গিয়েছে তুরস্কের প্রেসিডেন্টকে। আর তাঁর স্ত্রীয়ের সঙ্গেই কিনা আড্ডায় মজেছেন ভারতীয় অভিনেতা! তাহলে কি ভারতে নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি? প্রশ্ন তুলে একেবারে গেল গেল রব উঠেছে নেটদুনিয়ায়। নেটজনতার একাংশ আবার আমিরের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’কে বয়কট করার দাবি তুলে ইতিমধ্যেই তুলোধোনা করছেন অভিনেতাকে। তার রেশ ধরেই গতকাল আমির খানের ইসলাম ধর্মাচরণ নিয়ে নজিরবিহীন কটাক্ষ করেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আর আজ সেই বিতর্কেই ঘৃতাহূতির মতো কাজ করল বিজেপি সাংসদ স্বামী সুব্রহ্মণ্যমের মন্তব্য।

কোনওরকম রেয়াত না করেই আমিরকে স্মরণ করিয়ে দিলেন, “কেন্দ্রীয় সরকারের কোভিড নির্দেশিকা অনুযায়ী তুরস্ক থেকে ফিরে কিন্তু সরকারি হস্টেলেই আপনাকে কোয়ারেন্টাইনে থাকতে হবে!” এখানেই অবশ্য আমির খানের প্রতি বিজেপি সাংসদের কটূক্তি শেষ হয়নি। তিনি এও বলেন যে, “তাহলে সুশান্ত মৃত্যু প্রসঙ্গে যখন তিন মৌনব্রত পালন করা ‘খান মাসকিটরসর’দের তালিকায় আপনার নামও রেখেছিলাম, তা বোধহয় বিন্দুমাত্র ভুল হয়নি আমার!”

[আরও পড়ুন: অবশেষে সুশান্তের মৃত্যুরহস্যে CBI তদন্তের নির্দেশ দিল সুপ্রিম কোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে