৯ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় তারকাদের জন্য অনুরাগীরা কী-ই না করতে পারে। চুল কাটার ধরন নকল করা থেকে তারকার নামে বাড়ি-গাড়ি কেনা, প্রিয় তারকার জন্মদিনে হাজার হাজার টাকা খরচ করে পার্টি দেওয়া। এসব পাগলামো প্রায়ই দেখা যায় আমাদের চারপাশে। কিন্তু তাই বলে, নদী-প্রান্তর পেরিয়ে প্রায় ৬০০ কিমি. পথ সাইকেল চালিয়ে পৌঁছলেন গন্তব্যে। উদ্দেশ্য একটাই! প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করা। শুনে চক্ষু চড়ক গাছ হলেও এমনটাই সত্যি। সম্প্রতি সলমন খানের এক অন্ধ ভক্ত এমন কাণ্ডই ঘটিয়েছেন আসমের গৌহাটিতে।

৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হতে চলেছে গৌহাটিতে। আগামী ১৫ ফেব্রুয়ারি বলিউড সেলেবদের এই তারকাখচিত অনুষ্ঠানের জন্য ইতিমধ্যেই সাজো সাজো রব লেগেছে গৌহাটিতে। তারই মধ্যে অসমের এক প্রত্যন্ত গ্রাম থেকে শহরের বুকে পৌঁছে গেলেন এক প্রৌঢ়। বয়স তাঁর ষাট পেরিয়েছে। কিন্তু তাতে কী! হাড়ের জোর এখনও কম নয়!

[আরও পড়ুন: মাদক কারবারের ডেরা গোয়া! ‘মালাঙ্গ’ দেখে বেজায় চটলেন রাজ্যের মুখ্যমন্ত্রী]

তিনসুকিয়ার জাগুন নামক এক জায়গা থেকে সাইকেল নিয়ে পাড়ি দিয়েছিলেন গৌহাটির উদ্দেশে। ৮ ফেব্রুয়ারি বাড়ি থেকে বেরিয়ে পড়েন তাঁর সর্বক্ষণের সঙ্গী সাইকেলটি নিয়ে। দিন-রাত এক করে ইতিমধ্যে নির্ধারিত দিনের আগেই পৌঁছে গিয়েছেন গৌহাটিতে। প্রিয় অভিনেতা সলমন খান আসবেন ফিল্ম ফেয়ারে। একবারটি ভাইজানকে চোখের দেখা দেখতে এই বয়সেও ঠান্ডাকে বুড়ো আঙুল দেখিয়ে সাইকেল চালিয়ে পৌঁছে গিয়েছেন গন্তব্যে। সলমনের ওই ‘জাবরা ফ্যান’-এর নাম ভূপেন লাইকসন।

প্রিয় অভিনেতা আসলে সাইকেল চালাতে ভালবাসেন। সলমনের সাইকেল-প্রীতির কথা কে না জানেন! সকাল কিংবা সন্ধে, সময় পেলেই সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন। তাই ভাইজানকে অনুকরণ করে তিনসুকিয়ার বাসিন্দা ভূপেনও ৬০০ কিমি. সাইকেল চালিয়ে গৌহাটিতে পৌঁছেছেন। নিজে হাতে সলমনের জন্য একটি বোর্ডও সাজিয়ে নিয়ে এসেছেন।

[আরও পড়ুন: ‘সব ছবিতে তোমার সঙ্গে রোম্যান্স করতে চাই’, করিনাকে খোলাখুলি প্রেম নিবেদন আমিরের! ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং