BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখতে গেলে লাগবে না ভাড়া! অটো চালকের কীর্তি ভাইরাল

Published by: Akash Misra |    Posted: March 24, 2022 8:04 pm|    Updated: March 24, 2022 8:30 pm

Auto driver refuses to accept money for audiences watching The Kashmir Files | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবি নিয়ে গোটা দেশ জুড়ে উচ্ছ্বাস। বক্স অফিসে ইতিমধ্যেই ২০০ কোটি টাকার অঙ্ক ছাড়িয়ে গিয়েছে এই ছবি। সমালোচক থেকে বলিউড তারকারা সবাই ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রশংসায় পঞ্চমুখ। তবে এরই মাঝে আলাদা করে নজর কাড়লেন মুম্বইয়ের এক অটো চালক! পরিচালক বিবেক অগ্নিহোত্রী খোদ টুইটারে শেয়ার করলেন অটো চালকের ভিডিও। 

বিবেকের শেয়ার করা অটো চালকের ভিডিওয় দেখা যাচ্ছে, সিনেমা হলের সামনে অটো থেকে নামলেন এক মহিলা। সেই সিনেমা হলে চলছিল ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটি। মহিলার কাছ থেকে অটো চালক যখন জানতে পারেন, ওই মহিলা ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটি দেখতে যাচ্ছেন, অটো চালক তখনই জানিয়ে দিলেন, তিনি ভাড়া নেবেন না। গোটা কাণ্ডে হতবাক মহিলা। কিন্তু নাছোড়বান্দা অটো চালক ভাড়া নিতে কিছুতেই রাজি নন। মহিলার হাজার অনুরোধও শুনলেন না তিনি। তাঁর মুখে একটাই কথা, ভাড়া নেব না! অটো চালক স্পষ্ট জানিয়েছেন, আমার অটোয় চেপে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি দেখতে এলে ভাড়া লাগবে না! এভাবেই নাকি ছবিটিকে আরও জনপ্রিয় করতে চান এই অটো চালক। 

[আরও পড়ুন: মুখ লুকিয়ে পুরুষসঙ্গী নিয়ে মন্নতে ঢুকলেন শাহরুখকন্যা সুহানা! ব্যাপারটা কী?]

এরকমই এক ভিডিও শেয়ার করলেন বিবেক। পোস্টে অটো চালককে  ধন্যবাদ জানাতেও ভুললেন না পরিচালক। 

নব্বইয়ের দশকে কাশ্মীর থেকে কীভাবে কাশ্মীরি পণ্ডিতদের উৎখাত করা হয়েছিল, কীভাবে পরিবারগুলির উপর চলেছিল নিপীড়ন, সেই বাস্তব চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, অনুপম খের, পল্লবী যোশী, দর্শন কুমারের মতো তারকারা। ইতিমধ্যেই ছবির প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। সিনেমার কলাকুশলীদের সঙ্গে ছবি পোস্ট করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 

[আরও পড়ুন: কেমন ছেলেকে বিয়ে করতে চান কঙ্গনা? খোলসা করলেন অভিনেত্রী নিজেই]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে