BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গোটা পরিবার একসঙ্গে থাকবে, আয়ুষ্মানরা কত কোটি টাকায় বাড়ি কিনলেন জানেন?

Published by: Sandipta Bhanja |    Posted: July 8, 2020 6:37 pm|    Updated: July 8, 2020 6:37 pm

Ayushmann, Aparshakti Khurrana bought house to stay with whole family

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘নিউক্লিয়ার ফ্যামিলি’, ঠিক এই কনসেপ্টটাই এখন আমাদের মজ্জাগত হয়ে দাঁড়িয়েছে। একান্নবর্তী পরিবার কী ‘বস্তু’? তা তো আমরা প্রায় ভুলতেই বসেছি! ব্যস্ত জীবনে ওই ‘গেট টুগেদার’ই সই। আর তারকাদের কথা হলে, সে তো আলাদাই ব্যাপার। কখনও স্বামী-স্ত্রীর দেখা হয় না, তো আবার কখনও বা কাজের ব্যস্ততায় সন্তানদের মুখদর্শনও হয় না সপ্তাহের পর সপ্তাহ। মা-বাবা, ভাই-বোন গোটা পরিবারকে নিয়ে একসঙ্গে থাকা তো প্রায় দূর অস্ত! তবে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) কিন্তু হাঁটলেন একেবারে অন্য পথে। তাঁর সঙ্গী অবশ্য ভাই অপারশক্তি খুরানা (Aparshakti Khurrana)। তো গোটা পরিবার একসঙ্গে হইহই করে থাকবেন বলে যৌথ উদ্যোগে দুই ভাই একটা নতুন বাংলোই কিনে ফেললেন।

হরিয়ানার পাঁচকুলা এলাকায় বিশাল জমির উপর তৈরি সেই বিলাসবহুল বাংলো। আয়ুষ্মান এবং তাঁর স্ত্রী তাহিরা কাশ্যপ (Tahira Kashyap) বাড়িটি রেজিস্ট্রেশন করানোর জন্য আজই গিয়েছিলেন পাঁচকুলার তহশিল অফিসে। সূত্রের খবর, পাঁচকুলার সেক্টর ৬-এ তৈরি এই বাড়িটির দাম কাগজে-কলমে প্রায় ৯ কোটি টাকারও বেশি।

[আরও পড়ুন: ‘কীসের এত তাড়া ছিল, নিজে সিনেমা বানালে না কেন?’, জন্মদিনেও সুশান্তকে নিয়ে আক্ষেপ সৌরভের]

তা এপ্রসঙ্গে আয়ুষ্মানের কী মত? অভিনেতার কথায়, “আমি বাড়িটা কিনেছি এমন বলবেন না বা ভাববেন না। বলা ভাল, এটা খুরানা পরিবারের নতুন বাড়ি হল। আমাদের পরিবারের তরফ থেকেই আসলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে একটা নতুন বাড়ি কেনা হোক যেখানে সবাই মিলে বেশ হইহই করে থাকা যাবে!”

প্রসঙ্গত গত মাসে আনলক শুরু হওয়ার পরই আয়ুষ্মান এবং অপারশক্তি দুই ভাই একসঙ্গে বাবা-মার সঙ্গে সময় কাটাতে চলে আসেন চন্ডীগড়ে। পরিবারের অন্যান্যদের সঙ্গে দিব্যি সময়ও কাটাচ্ছেন। আর সেই সুবাদেই পরিবারের সকলে মিলে সিদ্ধান্ত নিয়ে ফেললেন একটা গোটা বাড়ি কিনবেন। আর করলেনও তাই। 

[আরও পড়ুন: রাজ্যে ফের কড়া লকডাউন নিয়ে কটাক্ষ বিজেপি মুখপাত্রের, টুইটে পালটা দিলেন নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে