BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যে ফের কড়া লকডাউন নিয়ে কটাক্ষ বিজেপি মুখপাত্রের, টুইটে পালটা দিলেন নুসরত

Published by: Sandipta Bhanja |    Posted: July 8, 2020 4:44 pm|    Updated: July 8, 2020 4:44 pm

Nusrat Jahan slams BJP it cells chief Amit Malaviya on Lockdown issue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ফের নুসরত জাহান এবং অমিত মালব্য সংঘাত! করোনা সংক্রমণ এড়াতে আগামী বৃহস্পতিবার অর্থাৎ ৯ জুলাই বিকেল ৫টা থেকে রাজ্যের সমস্ত কনটেনমেন্ট জোনে ফের কড়া লকডাউন ঘোষণা করেছে নবান্ন। আর তার পরিপ্রেক্ষিতেই মুখ্যমন্ত্রীর সমালোচনা করে বিজেপির মুখপাত্র তথা আইটি সেলের প্রধান একটি টুইট করেছিলেন। আর তা তৃণমূল সাংসদের নজরে আসতেই ফের অমিত মালব্যকে বিঁধলেন নুসরত।

“পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বর্তমানে যেভাবে নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বোধহয় সেইজন্যই ‘ইউ-টার্ন’ নিয়ে নিজের পুরনো সিদ্ধান্তে ফিরতে বাধ্য হয়েছেন! চরম উদাসীনতা ছাড়া আর কিছুই নয়!”, টুইটে এমনটাই লিখেছিলেন মালব্য। আর তার ভিত্তিতেই বিজেপির মুখপাত্রকে পালটা দিলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।

[আরও পড়ুন: ‘কীসের এত তাড়া ছিল, নিজে সিনেমা বানালে না কেন?’, জন্মদিনেও সুশান্তকে নিয়ে আক্ষেপ সৌরভের]

অমিত মালব্যর (Amit Malviya) টুইট শেয়ার করে সাংসদ লিখেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যখন কোভিড সংক্রমণ এড়াতে নতুন পন্থা অবলম্বন করছেন, তখন এত সমালোচনা কেন? আপনাদের দল তো শুধু নির্বাচনী কর্মসূচি নিয়েই ব্যস্ত! আচ্ছা, কীভাবে সাধারণ মানুষের কল্যাণার্থে কাজ করতে হয়, এত সমালোচনা না করে সেসব টিপস তো একটু রাজ্য সরকারের থেকে নিতে পারেন, নাকি?”

প্রসঙ্গত, নুসরত জাহানের সঙ্গে অমিত মালব্যের টুইট সংঘাত এই প্রথম নয়! সাম্প্রতিক অতীতেও একাধিকবার বিজেপির মুখপাত্রের সঙ্গে তৃণমূল সাংসদের বিরোধের সাক্ষী থেকেছেন নেটিজেনরা। কাদা ছোঁড়াছুড়িও কম হয়নি! এর আগে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ সংক্রান্ত ইস্যু নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা একেবারে তুঙ্গে উঠেছিল। এরপর লকডাউনের মাঝেই টিকিয়াপাড়ার মিছিল নিয়ে অমিত মালব্যকে একহাত নিয়েছিলেন নুসরত জাহান। এবার রাজ্যে ফের লকডাউন নিয়ে অমিতের মন্তব্যের পালটা দিলেন তৃণমূল সাংসদ। 

[আরও পড়ুন: যৌনতার বদলে সিনেমায় সুযোগ! ‘কাস্টিং কাউচে’র অভিযোগ টলিউডের নামী পরিচালকের বিরুদ্ধে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement