BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

যৌনতার বদলে সিনেমায় সুযোগ! ‘কাস্টিং কাউচে’র অভিযোগ টলিউডের নামী পরিচালকের বিরুদ্ধে

Published by: Sandipta Bhanja |    Posted: July 8, 2020 12:59 pm|    Updated: July 8, 2020 1:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোটেলের ঘরে গিয়ে কথা বললেই মিলবে ভাল বাংলা সিনেমায় অভিনয়ের সুযোগ! টালিগঞ্জের এক খ্যাতনামা পরিচালক-প্রযোজক নাকি এমন প্রস্তাবই দিয়েছেন শান্তা পাল নামে বাংলাদেশের এক নায়িকাকে। টলিউডি ছবিতে অভিনয়ের সুযোগের বিনিময়ে কুপ্রস্তাব দেওয়ার এই অভিযোগ যাঁর বিরুদ্ধে উঠেছে, তিনি টালিগঞ্জের অত্যন্ত জনপ্রিয় পরিচালক- রাজীব কুমার বিশ্বাস, খ্যাতনামা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রাক্তন স্বামী।

বিনোদন ইন্ডাস্ট্রিতে #MeToo আন্দোলনের জোয়ার বছর দুয়েক ধরেই এসেছে। হলিউড, বলিউড পেরিয়ে টলিউডের চৌকাঠেও অল্পবিস্তর কাদা ছোঁড়াছুড়ি হয়েছে! উপরন্তু সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বিগত কয়েকদিন ধরে স্বজনপোষণ নিয়ে শ্রীলেখা মিত্রের অভিযোগের ভিত্তিতে সরগরম টলিপাড়া। আর এসবের মাঝেই টলিউড পরিচালক রাজীব কুমার বিশ্বাসের বিরুদ্ধে ছবিতে সুযোগ দেওয়ার বিনিময়ে অশ্লীল প্রস্তাব দেওয়ার গুরুতর অভিযোগ আনলেন বাংলাদেশি অভিনেত্রী শান্তা। যদিও এপ্রসঙ্গে এখনও অবধি কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি পরিচালকের তরফে।

এই প্রসঙ্গে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে শান্তা জানিয়েছেন, ফেসবুকের মাধ্যমেই তাঁর যোগাযোগ হয় টলিউড পরিচালক রাজীব কুমারের সঙ্গে। তিনি তাঁকে চিনতেন না! রাজীবই তাঁকে বলেন যে, একটি ছবির বিষয়ে কথা বলার জন্য তিনি নাকি ঢাকা যাবেন। অভিনেত্রী যদি তাঁর ছবিতে কাজ করতে রাজি থাকেন, তাহলে হোটেলের ঘরে গিয়ে পরিচালকের সঙ্গে কথা বলতে হবে। তবে অভিযোগ এখানেই শেষ নয়! শান্তার কথায়, পরিচালক নাকি তাঁকে কুপ্রস্তাব দেওয়ার পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। তবে তিনি রাজি হননি!

[আরও পড়ুন: মোৎজার্টকে নিয়ে দুই বঙ্গললনার দ্বৈরথ! বেহালার তরুণী পেলেন ‘সুরসম্রাজ্ঞী’ লতার আশীর্বাদ]

বাংলাদেশি নায়িকা হলেও ইতিমধ্যেই ভারতীয় বিনোদুনিয়ায় শিকে ছিঁড়েছেন শান্তা। একটি দক্ষিণী ছবিতে অভিনয় করবেন বলে জানা গিয়েছে। লকডাউন উঠে গেলেই শুরু হবে শুটিং। শুধু তেলেগু ছবিই নয়, ইতিমধ্যেই নাকি একটি বাংলা ছবির কাস্টিংয়ের তালিকাতেও নাম লিখিয়ে ফেলেছেন তিনি! যেখানে শান্তার বিপরীতে অভিনয় করবেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। তবে সেই ছবির কাজ শুরুর আগেই পরিচালকের তরফে কুপ্রস্তাব পেয়েছেন বলে জানান সংশ্লিষ্ট অভিনেত্রী।

[আরও পড়ুন: সন্ত্রাসের কবলে কলকাতা, কীভাবে বাঁচবে শহর? মুক্তি পেল মিমি-নুসরতের ছবির পোস্টার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement