BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

সন্ত্রাসের কবলে কলকাতা, কীভাবে বাঁচবে শহর? মুক্তি পেল মিমি-নুসরতের ছবির পোস্টার

Published by: Sandipta Bhanja |    Posted: July 7, 2020 9:52 pm|    Updated: July 7, 2020 9:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে সাংসদ হওয়ার পর মিমি এবং নুসরত ফের একসঙ্গে পর্দায় প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন। সৌজন্যে ‘SOS Kolkata’। তা, মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান (Nusrat Jahan) যখন এক ছবিতে, তখন সেই ছবি নিয়ে যে আলাদা একটা কৌতূহল থাকবে, তা বলাই বাহুল্য! উপরন্তু দুই সাংসদকে এক ছবিতে দেখতে পাওয়াও তো কম কথা নয়! অতঃপর অনুরাগীদের কৌতূহল মেটাতে মঙ্গলবার মুক্তি পেল সেই ছবির প্রথম পোস্টার।

ছবিতে মিমি-নুসরতের বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তবে প্রথম পোস্টারে দুই সাংসদের কাউকেই দেখা যায়নি! বরং, তাঁদের পরিবর্তে যশেরই প্রথম ঝলক প্রকাশ্যে এল পোস্টারের হাত ধরে! কারণ? সাংসদ অভিনেত্রীদের ‘SOS Kolkata’র নয়া অবতার দেখতে হলে তো আরেকটু অপেক্ষা করতেই হবে অনুরাগীদের। প্রথম পোস্টারে বন্দুকধারী যশ দাশগুপ্তের পাশে দেখা গেল একটি বাচ্চা মেয়েকেও। ধ্বংসস্তূপের মাঝে যে কিনা তাঁর কাছে আশ্রয় নিয়েছে।

তা ‘SOS Kolkata’ ছবির গল্পটা কীরকম? সন্ত্রাসবাদ, পুলিশ, টান টান চিত্রনাট্য! রোমাঞ্চকর এক কাহিনি পর্দায় উঠে আসতে চলেছে পরিচালক অংশুমান প্রত্যুষের হাত ধরে। মূলত সন্ত্রাসবাদ থেকে নিজের দেশকে বাঁচানোর গল্প বলবে এই ছবি। যার সুবাদে বছর দুয়েক বাদে আবারও একফ্রেমে দেখা যাবে মিমি-নুসরত দুই অভিনেত্রীকে। তবে এই সিনেমায় যে অ্যাকশন সিকোয়েন্সও থাকবে, তা মোটামুটি আন্দাজ করাই যায় পোস্টারের ঝলক দেখে। সূত্রের খবর, সোমবার থেকেই শুরু হয়েছে শুটিং।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর পর সাংবাদিকদের তথ্য পাচার! মুম্বই পুলিশের নজরে ‘রহস্যময়ী’ অভিনেত্রী]

তবে আরও বেশি করে অবাক করে দেওয়ার মতো বিষয় হল, এই ছবির প্রযোজনা করছেন, ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ এনা সাহা। যিনি কিনা মাত্র ২৫ বছর বয়সেই জারিক এন্টারটেইনমেন্ট নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন। এনার সঙ্গে যৌথভাবে ছবির প্রযোজনা করছেন পরিচালক অংশুমান প্রত্যুষও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Presenting the much-awaited #FirstLookPoster of #SOSKolkata @yashdasgupta @mimichakraborty @ena1996gemini @a_pratyush1986 @jarek_entertainment @pratyush_prod

A post shared by Nusrat (@nusratchirps) on

[আরও পড়ুন: করোনাই কেড়ে নিল ‘সিনেমাওয়ালা’ অরুণ গুহঠাকুরতাকে, চিরঘুমে বুদ্ধদেব দাশগুপ্তের ‘প্রিয়’ সহকারী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement