BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্তের মৃত্যুর পর সাংবাদিকদের তথ্য পাচার! মুম্বই পুলিশের নজরে ‘রহস্যময়ী’ অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: July 7, 2020 7:51 pm|    Updated: July 7, 2020 7:51 pm

Mumbai police to interogate Sushant's actress friend

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার আরও এক অভিনেত্রী জড়ালেন! যদিও সংশ্লিষ্ট অভিনেত্রীর নাম প্রকাশ করতে নারাজ মুম্বই পুলিশ, তবে জানা গিয়েছে, তাঁর বিরুদ্ধে মূলত অভিযোগ, অভিনেত্রী নাকি সুশান্তের মৃত্যুর পর থেকেই মুম্বইয়ের বেশ ক’জন সাংবাদিককে তথ্য দিচ্ছিলেন। আর তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতেই সাংবাদিকরা কয়েকটি খবর প্রকাশ করেছিলেন।স্বাভাবিকবশতই প্রশ্ন ওঠে যে, তদন্ত চলাকালীন কে বা কারা এইসব তথ্য তাঁদের সরবরাহ করছেন?

পুলিশের নজরে সেসব পড়লে ওই সাংবাদিকদের ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। আর জেরার মুখেই সংশ্লিষ্ট অভিনেত্রীর নাম উঠে আসে। এরপরই মুম্বই পুলিশের (Mumbai Police) নজরে পড়ে যান সেই অভিনেত্রী। সুশান্ত সম্পর্কে এইসব তথ্য ওই অভিনেত্রী কোথায় পেলেন? এবং সত্য-মিথ্যা যাচাই না করে কেন তিনি তা সাংবাদিকদের দিলেন? এসব প্রশ্নের ভিত্তিতেই খুব শিগগিরি বলিউডের ওই অভিনেত্রীকে জেরা করা হতে পারে বলে জানা গিয়েছে। ওই সমস্ত তথ্য সাংবাদিকদের কাছে তুলে দেওয়ার নেপথ্যে তাঁর নিজস্ব কোনও স্বার্থসিদ্ধি রয়েছে কিনা, সেটাও খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে সূত্রের খবরে।

[আরও পড়ুন: করোনাই কেড়ে নিল ‘সিনেমাওয়ালা’ অরুণ গুহঠাকুরতাকে, চিরঘুমে বুদ্ধদেব দাশগুপ্তের ‘প্রিয়’ সহকারী]

অন্যদিকে, সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে প্রায় প্রত্যেক দিনই নতুন তথ্য উঠে আসছে। আত্মহত্যা না খুন? এই প্রশ্ন তুলে যখন শোরগোল নেটদুনিয়াজুড়ে, ঠিক তখনই মুম্বই পুলিশের তরফে জানানো হয় যে অভিনেতার বান্দ্রার ফ্ল্যাটে কোনও সিসিটিভি ক্যামেরাই নাকি লাগানো ছিল না! আর এই তথ্য প্রকাশ্যে আসার পরই ফের প্রশ্ন ওঠে যে বান্দ্রার মতো এলাকায় একটা বিলাসবহুল ফ্ল্যাটে কীভাবে কোনও সিসিটিভি ক্যামেরা না থাকে? আর যেখানে বলিউডের একজন তারকা থাকতেন, অন্তত তাঁর নিরাপত্তা নিশ্চিত করার জন্য তো কোনও ক্যামেরা থাকা আবশ্যক ছিল! যদিও সেসব প্রশ্নের উত্তর মেলেনি।

[আরও পড়ুন: প্রথম দিনেই বাজিমাত! মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই রেকর্ড গড়ল সুশান্তের ‘দিল বেচারা’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement