BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

প্রথম দিনেই বাজিমাত! মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই রেকর্ড গড়ল সুশান্তের ‘দিল বেচারা’ ছবির ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: July 7, 2020 2:23 pm|    Updated: July 7, 2020 10:35 pm

Sushant's last film 'Dil Bechara' breaks the records of Avengers' series

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই সব রেকর্ড ভেঙে দিল ‘দিল বেচারা’ সিনেমার ট্রেলার। অ্যাভেঞ্জার্সদের পিছনে ফেলে গড়ল নয়া রেকর্ড! সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবি। প্রিয় অভিনেতা আর ইহজগতে নেই। অতঃপর অনুরাগীদের আবেগ-উন্মাদনার অন্তও নেই! সোমবারই বিকেল ৪টে নাগাদ ‘দিল বেচারা’র ট্রেলার মুক্তি পেয়েছে। আর তার একদিন কাটতে না কাটতেই যাবতীয় রেকর্ড ভাঙল এই ছবির প্রথম ঝলক। সুশান্তের প্রাণোচ্ছ্বল, হাসিখুশি মুখ দেখে অজান্তেই ভিজেছে ভক্তদের চোখের কোণ। “কেন এত তাড়াতাড়ি চলে গেলে, তোমার তো আরও অনেক ছবি উপহার দেওয়ার ছিল সুশান্ত?” ট্রেলার দেখে ভগ্নহৃদয়ে এই প্রশ্নও উঁকি মেরেছে বইকী!

৬ জুলাই ফক্স স্টার হিন্দির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘দিল বেচারা’ ছবির ট্রেলার। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই হলিউডের ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ (Avengers: Infinity War) এবং ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ (Avengers: Endgame)-এর ট্রেলারের দর্শক সংখ্যাকে ছাপিয়ে গিয়েছে সুশান্তের ‘দিল বেচারা’। লাইক-কমেন্টের সংখ্যাও নেহাত কম নয়! ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এর ট্রেলার মুক্তির প্রথমদিনে ৩৬ লক্ষ লাইকের রেকর্ড ভেঙে বিশ্বের সবচেয়ে বেশি লাইক পাওয়া সিনেমার ট্রেলারের খেতাব ছিনিয়ে নিয়েছে সুশান্তের ‘দিল বেচারা’ (Dil Bechara)।

dil-bechara

[আরও পড়ুন: ‘সাইকেল গার্ল’ সিনেমা নিয়ে ২ প্রযোজনা সংস্থার দ্বন্দ্ব, জ্যোতির বাবার বিরুদ্ধে বড়সড় অভিযোগ]

অন্যদিকে, সুশান্তের মৃত্যুরহস্য নিয়ে মুখ না খুললেও বলিউডের প্রথম সারির তারকারা কিন্তু অভিনেতার শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার শেয়ার করে আবেগঘন বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সোমবারই পরিচালক মুকেশ ছাবরা ট্রেলার মুক্তির পোস্ট শেয়ার করে আবেগঘন এক পোস্ট করেছেন বন্ধু সুশান্তের জন্য। লিখেছেন, “গত ২ বছরে অনেক ওঠা-পড়া, অনেক আনন্দ-দুঃখের পথ অতিক্রম করে অবশেষে মুক্তি পেতে চলেছে সুশান্তের স্বপ্নের ছবি ‘দিল বেচারা’। আমার শেষ নিঃশ্বাস অবধি তুমি আমার মধ্যে বেঁচে থাকবে সুশান্ত।” ট্রেলার দেখে আবেগঘন পোস্ট করেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর, কার্তিক আরিয়ান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, অনুষ্কা শর্মা, মনোজ বাজপেয়ী, সুস্মিতা সেন-সহ আরও অনেকেই। সুশান্তের উপস্থিতি যে তাঁদের মনে আজীবন উজ্জ্বল নক্ষত্রের মতোই থাকবে, সেকথাও জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: মাতৃবিয়োগের পরদিনই শুটিংয়ে কাঞ্চন মল্লিক, অভিনেতার দায়বদ্ধতাকে কুর্নিশ টলিপাড়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement