১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মাতৃবিয়োগের পরদিনই শুটিংয়ে কাঞ্চন মল্লিক, অভিনেতার দায়বদ্ধতাকে কুর্নিশ টলিপাড়ার

Published by: Sandipta Bhanja |    Posted: July 5, 2020 5:30 pm|    Updated: July 5, 2020 5:39 pm

Kanchan Mallick returns to set within 24 hours of his mother's demise

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের প্রতি দায়বদ্ধতা। দর্শকের প্রতি ভালবাসা আর কাজের প্রতি নিষ্ঠা। আজ্ঞে হ্যাঁ, ঠিক সেই ভাবনা থেকেই মাতৃবিয়োগের পর চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই শুটিং করতে গিয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। আর অভিনেতার এই দায়বদ্ধতাকেই কুর্নিশ জানিয়েছে টলিপাড়া। 

রোজকার মতোই মেক-আপ রুমে গিয়ে মেক-আপ সেরেছেন। ধারাবাহিকের চরিত্রের জন্য নির্ধারিত পোশাক পরে সেটে গিয়েছেন। আর পাঁচটা দিনের মতোই স্বাভাবিকভাবে। সেটে পৌঁছে শুটিং তো করতে হবে দর্শকদের জন্য। শুধু মেক-আপ রুমে দাড়ি কাটার আগে প্রয়াত মায়ের কাছে ক্ষমা চেয়ে নিয়ে বলেছেন, “মা ক্ষমা করে দিও”। যে মানুষগুলোর ভালবাসায় আজ তিনি এই স্থান পেয়েছেন, সেই শ্রদ্ধা থেকেই ব্যক্তিগত শোকের মাঝেও দর্শকের মনোরঞ্জনের বিষয়টিই তাঁর কাছে বেশি গুরুত্ব পেয়েছে। দক্ষ অভিনয় এবং মজার সংলাপ বলে তিনি যে সবসময় সবাইকে সেটে মাতিয়ে রাখেন,  কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) এমন অবতার কারোরই অজানা নয় ইন্ডাস্ট্রিতে!

[আরও পড়ুন: নিঃশব্দেই মানুষের সেবায় প্রিয়াঙ্কা, অনাথ আশ্রমে শিশুদের সঙ্গে সময় কাটালেন অভিনেত্রী]

রবিবার বেলা বাড়তেই কাঞ্চনের খুব কাছের বন্ধু রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) ফেসবুকে একটি পোস্ট করে জানিয়েছেন যে, শনিবার অর্থাৎ গতকালই অভিনেতার মা প্রয়াত হয়েছেন। যে মানুষটি গতকালই মাতৃবিয়োগের শোকে কান্নায় ভেঙে পড়েছিলেন, সেই তিনিই আজ সকাল সকাল একেবারে কল টাইম মেনে পৌঁছে গিয়েছেন সেটে। শুধুমাত্র নিজের জীবিকার কারণে, মানুষকে হাসাতে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘন্টাও কাটেনি। অনেকেই অভিনেতার এই উদ্যোগের প্রশংসা করেছেন।

জহর রায়ের মতো খ্যাতনামা অভিনেতা যিনি কিনা নিজের ছেলেকে দাহ করে শুটিংয়ে গিয়েছিলেন, সেকথাও অনেকেরই জানা। সেসময়ে পুত্রশোক বুকে চেপে শুটিং করেছিলেন। অনেকেই হয়তো অনেক সময়ে তারকাদের দেখে তাঁদের পর্দার চরিত্রদের সঙ্গে গুলিয়ে ফেলেন। কিংবা তাঁদের স্টারডমটাই তাঁদের কাছে বড় হয়ে ওঠে। কিন্তু তাঁরাও যে রক্ত-মাংসে গড়া একজন মানুষ। আর পাঁচজনের মতোই আবেগ-অনুভূতি রয়েছে, সেকথা ভুলে যান অনেকে। তবে তাঁরা দায়বদ্ধ দর্শকের মনোরঞ্জন করতে। কেউ পেটের দায়ে, কিংবা কেউ বা আবার দর্শকদের মনে নিজেদের অর্জিত জায়গা ধরে রাখতে। কাঞ্চন মল্লিক কিন্তু সেটারই একটা জ্বলন্ত উদাহরণ। যিনি ব্যক্তিগত শোকের থেকেও দর্শকদের মনোরঞ্জনের কথা ভেবে মাতৃবিয়োগের ২৪ ঘণ্টা কাটার আগেই সেটে ফিরেছেন।

[আরও পড়ুন: ‘অনার কিলিং’কে গৌরবান্বিত করে ছবি! তেলেঙ্গানা আদালতের নজরে পরিচালক রামগোপাল ভার্মা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement