BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

‘অনার কিলিং’কে গৌরবান্বিত করে ছবি! তেলেঙ্গানা আদালতের নজরে পরিচালক রামগোপাল ভার্মা

Published by: Sandipta Bhanja |    Posted: July 5, 2020 2:13 pm|    Updated: July 5, 2020 2:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিভিন্ন ইস্যুতেই মুখ খুলতে দেখা যায় রামগোপাল ভার্মাকে। আর তাঁর একেকটা বিস্ফোরক মন্তব্যের জেরে বিতর্কও কম হয় না! এবার ছবি বানিয়েছেন ‘অনার কিলিং’ নিয়ে। শুধু তাই নয়, পরিচালকের বিরুদ্ধে অভিযোগ, এই ছবিতে তিনি ‘অনার কিলিং’ বিষয়টিকে পিতৃস্নেহ হিসেবে দর্শকের কাছে তুলে ধরার চেষ্টা করেছেন। আর তার ভিত্তিতেই বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক রামগোপাল ভার্মার বিরুদ্ধে তেলেঙ্গানার এক আদালতে মামলা দায়ের করেছেন সংশ্লিষ্ট ঘটনায় মৃত ছেলেটির বাবা।

গত ২১ জুন ‘ইন্টারন্যাশনাল ফাদার্স ডে’ কিংবা আন্তর্জাতিক পিতৃদিবসের দিন নিজের পরবর্তী ছবির ঘোষণা করেছিলেন রামগোপাল (Ram Gopal Verma)। ‘মার্ডার’ নামক ওই ছবিটি ২০১৮ সালে তেলঙ্গানার মিরালগুড়ায় ঘটে যাওয়া এক ‘অনার কিলিং’-এর সত্যঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে। এমনটা জানিয়েছিলেন পরিচালক নিজেই। কিন্তু সেই খবর ‘অনার কিলিং’-এ মৃত প্রণয় নামে ছেলেটির বাবার নজরে আসতেই তড়িঘড়ি তিনি আইনি সাহায্য নেন।

[আরও পড়ুন: নিঃশব্দেই মানুষের সেবায় প্রিয়াঙ্কা, অনাথ আশ্রমে শিশুদের সঙ্গে সময় কাটালেন অভিনেত্রী]

প্রণয়ের বাবা বালাস্বামী আদালতের কাছে আবেদন করেছিলেন, যে মামলার এখনও শুনানি আদালতে চলছে এবং ঘটনার সত্য-মিথ্যা এখনও প্রমাণ হয়নি, তা নিয়ে ছবি তৈরি করা যায় না! বালাস্বামীর আবেদনের পরই তেলেঙ্গানা আদালত বিষয়েটি যাচাই করার নির্দেশ দেয় হায়দরাবাদ পুলিশকে। এবং সেই নির্দেশ অনুযায়ীই বালাস্বামী হায়দরাবাদে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এমনকী, সংশ্লিষ্ট ব্যক্তি আরও অভিযোগ জানিয়েছেন যে, তাঁদের কাছ থেকে কোনও অনুমতি না নিয়েই রামগোপাল ভার্মা এই ঘটনা সিনেপর্দায় আনার সিদ্ধান্ত নিয়েছেন। এতে তাঁদের পরিবারের সম্মানহানি হতে পারে।

তেলেঙ্গানার মিরালগুড়ায় শনিবার রামগোপালের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ভারতীয় দণ্ডবিধির ১৫৩-এ এবং এসসি এসটি পিও-এ অ্যামেন্ডমেন্ট অ্যাক্ট ২০১৫ অনুসারে। শুধু পরিচালকই নন, ছবির প্রযোজকের নামেও মামলা দায়ের হয়েছে।

[আরও পড়ুন: গর্ভাবস্থাতেই এল আরও এক সুখবর, সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন রাজের ‘পরিণীতা’ শুভশ্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement