BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

গর্ভাবস্থাতেই এল আরও এক সুখবর, সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন রাজের ‘পরিণীতা’ শুভশ্রী

Published by: Sandipta Bhanja |    Posted: July 5, 2020 12:09 pm|    Updated: July 5, 2020 7:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গর্ভাবস্থাতেই এল সুখবর! সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। নেপথ্যে স্বামী রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ (Parineeta)। জিৎ, দেবের মতো অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে তিনি একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শককে। বিয়ের পর খানিক বিরতি নিয়েছিলেন বটে, কিন্তু ‘পরিণীতা’ ছবির হাত ধরে দুর্ধর্ষ অভিনয়ের মাধ্যমেই ফের প্রত্যাবর্তন ঘটিয়েছিলেন পর্দায়। অভিনেত্রী হিসেবে রাজের ‘পরিণীতা’ যে এখন বেশ পরিণত, তা বোধহয় অস্বীকার করারও কোনও জায়গা নেই!

এই ছবির জন্য চেনা গণ্ডি ছাড়িয়ে একেবারে অন্যভাবে ধরা দিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakborty) ফ্রেমে। পায়ে হাওয়াই চটি, পরনে জামা, বিনুনিতে বাঁধা লাল ফিতে দেখে বোঝার উপায়ই ছিল না যে অভিনেত্রী এখন আর ষোড়শী নন! ‘পরিণীতা’র জন্য অভিনয়ের তালিম নিয়েছিলেন সোহিনী সেনগুপ্তর কাছ থেকে। বাধ্য ছাত্রীর মতো অক্ষরে অক্ষরে তিনি যে অভিনয়ের পাঠ নিয়েছেন, তা সিনেমা দেখেই বোঝা গিয়েছে। যেন এক অচেনা শুভশ্রী! জুটিও ছকভাঙা। শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। মেহুল আর বাবাইদার জুটি যে দর্শক বেশ পছন্দ করেছেন, তার উত্তর বক্স অফিসের ফলাফলেই ধরা পড়েছে। আর সেই ‘পরিণীতা’র জন্যই ‘ফিল্মস্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ ২০২০ সালের সেরা অভিনেত্রীর শিরোপা জিতেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পুরো অনুষ্ঠানটাই হয়েছে অনলাইনে। 

[আরও পড়ুন: ‘কলঙ্কিনী রাধা’ গান নিয়ে আপত্তি! হিন্দুত্ববাদীদের এই ভাষাতেই জবাব দিলেন অভিনেতা অনির্বাণ]

শুধু যে শুভশ্রীই পুরস্কার জিতেছেন, এমনটা নয় কিন্তু! এই ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার গিয়েছে পরিচালক রাজ চক্রবর্তীর হাতে। এমনকী, দর্শক এবং বিচারকদের বিচারে সেরা ছবির খেতাবও গিয়েছে ‘পরিণীতা’র কাছে। এছাড়াও সেরা সংগীত (Best Music), সেরা গান (Best Song) এবং সেরা নেপথ্য গায়িকার  (Best Female Playback) মতো একাধিক বিভাগেও পুরস্কার জিতে নিয়েছে এই ছবি। ‘পরিণীতা’র এই সাফল্যে স্বাভাবিকবশতই উচ্ছ্বসিত টলিউডের তারকাদম্পতি। আর তাই এই ছবিকে এতটা ভালবাসার জন্য এবং জেতানোর জন্যে সকল দর্শক বন্ধুদের অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন রাজ-শুভশ্রী।

[আরও পড়ুন: রহিম সাহেবের বায়োপিকে ‘ব্রাত্য’ বাংলা ভাষা! ‘ময়দান’ নিয়ে বিতর্কের জবাব দিলেন রুদ্রনীল ঘোষ]

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবির জন্য পুরস্কার পেলেন ঋতাভরী চক্রবর্তীও।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement