BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

মুম্বই থেকে মেঙ্গালুরু গিয়ে মাদক বেচার চেষ্টা, হাতেনাতে পাকড়াও বলিউড অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: September 20, 2020 12:49 pm|    Updated: September 20, 2020 12:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত কাণ্ডের (Sushant Singh Rajput) পর থেকেই বিনোদন জগতের মাদক-যোগ চর্চার বিষয়। এমন পরিস্থিতিতেই মুম্বই থেকে মেঙ্গালুরুতে গিয়ে মাদক বেচার চেষ্টা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন ‘এবিসিডি’ খ্যাত অভিনেতা তথা নৃত্যশিল্পী কিশোর শেট্টি (Kishore Shetty)। একই সঙ্গে গ্রেপ্তার তাঁর সঙ্গী আকিল নওশিল (Aqeel Nausheel) নামের ২৮ বছরের যুবক।

মেঙ্গালুরু পুলিশ (Mangaluru police) সূত্রে খবর, মাদক বিক্রি করতেই মুম্বই থেকে মেঙ্গালুরু পৌঁছেছিলেন কিশোর এবং তাঁর সঙ্গী আকিল। সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চের (CCB) কাছে সেই খবর আগে থেকেই ছিল। সেই মতো CCB পুলিশ ঘটনাস্থলে অপেক্ষা করে ছিল। কিশোর ও আকিল মাদক বেচার সময়ই হাতেনাতে ধরা হয় দু’জনকে। ধৃতদের কাছ থেকে নিষিদ্ধ এমডিএমএ (MDMA – methylene dioxymethamphetamine) , দু’টি মোবাইল ফোন, একটি মোটরবাইক এবং কিছু টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন: ডিজাইনার শর্বরী দত্তর মৃত্যুতে কোনও অসঙ্গতি পেলেন না ফরেনসিক বিশেষজ্ঞরা]

৩০ বছরের কিশোর শেট্টি রিয়ালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ (Dance India Dance) নিজের কেরিয়ার শুরু করেন। রেমো ডি’স্যুজা (Remo D’Souza) পরিচালিত ‘এবিসিডি – এনি বডি ক্যান ডান্স’ ছবিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন। একাধিক কন্নড় ছবিতেও অভিনয় করেছেন। অতিথি বিচারক হিসেবে আঞ্চলিক রিয়ালিটি শোয়েও অংশ নিয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়ছে কিশোরের সঙ্গী আকিল এর আগে বিদেশে নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করতেন। একবছর আগে ফিরে আসেন। ধৃতদের বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (NDPS) আইনের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। আপাতত দু’জনকেই পুলিশি হেফাজতে রাখা হয়েছে। শোনা গিয়েছে, এবিষয়ে মুম্বই পুলিশের (Mumbai Police) সঙ্গেও যোগাযোগ করবে মেঙ্গালুরু পুলিশ। মুম্বইয়ে কাদের সঙ্গে কিশোর ও আকিলের যোগাযোগ রয়েছে তাও খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।     

[আরও পড়ুন: যৌন হেনস্তার চেষ্টা অনুরাগ কাশ্যপের! বিস্ফোরক টুইটে মোদির সাহায্য চাইলেন অভিনেত্রী পায়েল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement