৭ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

মুক্তির ঠিক আগেই ‘আশ্রম চ্যাপ্টার ২’ বিতর্কে নয়া মোড়, চাঞ্চল্যকর দাবি পরিচালক প্রকাশ ঝা’র

Published by: Suparna Majumder |    Posted: November 9, 2020 7:05 pm|    Updated: November 9, 2020 7:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির দু’দিন আগে নয়া মোড় নিল ‘আশ্রম চ্যাপ্টার ২’ (Aashram Chapter 2)। সিরিজের বিরুদ্ধে রাজপুত কর্ণি সেনার পক্ষ থেকে কোনও অভিযোগই জানানো হয়নি বলে দাবি করলেন পরিচালক প্রকাশ ঝা (Prakash Jha)। তাঁর অভিযোগ, কর্ণি সেনার (Rajput Karni Sena) নামে যে চিঠি দেওয়া হয়েছিল, তা সম্পূর্ণ ভুয়ো।

চলতি বছরের আগস্ট মাসেই ‘আশ্রম’ (Aashram) সিরিজের প্রথম অধ্যায় প্রকাশ্যে এসেছিল। যেখানে মূলত বাবা নিরালার (ববি দেওল) দলিত-নিচু জাতের মানুষের ত্রাতা হিসেবে দেখানো হয়েছিল। কিন্তু শেষে তাঁর ভাল মানুষের মুখোশ খুলতে শুরু করেছিল। সিরিজের দ্বিতীয় পর্বের ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই বিতর্ক শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় সিরিজের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনদের একাংশ। ট্রেন্ডিং হয় ‘প্রকাশ ঝা অ্যাটাকস হিন্দু ফেথ’ (#PrakashJhaAttacksHinduFaith)। এরপরই খবর ছড়ায়, সনাতন হিন্দু ধর্ম বিশ্বাসীদের ভাবাবেগে আঘাত হানার অভিযোগে সিরিজের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হল কর্ণি সেনা। পাঠানো হয়েছে আইনি নোটিস। সেই খবর পুরোপুরি মিথ্যে বলেই জানালেন প্রকাশ ঝা। পরিচালক জানান, কর্ণি সেনার পক্ষ থেকে সিরিজের বিরুদ্ধে কোনও অভিযোগ করা হয়নি বলেই জানানো হয়েছে। সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ধরনের ভুয়ো চিঠি কীভাবে ছড়াল সেই সম্পর্ক তাঁদের কোনও ধারণা নেই।

[আরও পড়ুন: মাদক মামলায় অর্জুন রামপালকে সমন পাঠাল NCB, গ্রেপ্তার অভিনেতার গাড়ির চালক!]

১১ নভেম্বর এমএক্স প্লেয়ারে (MX Player) দেখা যাবে সিরিজের এই নতুন পর্ব। মুখ্য ভূমিকায় ববি দেওল (Bobby Deol) ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চন্দন রায় সান্যাল, ত্রিধা চৌধুরি, দর্শন কুমার, অনুপ্রিয়া গোয়েঙ্কা, তুষার পাণ্ডে, অদিতি পোহাঙ্কর। সিরিজ সম্পর্কে বলতে গিয়ে প্রকাশ ঝা বলেন, ‘প্রত্যেকের নিজস্ব মতামত প্রকাশ করার অধিকার রয়েছে, তাতে কোনও আপত্তি নেই।’

[আরও পড়ুন: জীবনে এল ‘দ্বিতীয় সন্তান’, বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝে নিজেই সেকথা জানালেন শ্রাবন্তী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement