১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

মাদক মামলায় অর্জুন রামপালকে সমন পাঠাল NCB, গ্রেপ্তার অভিনেতার গাড়ির চালক!

Published by: Suparna Majumder |    Posted: November 9, 2020 1:36 pm|    Updated: November 9, 2020 3:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মাদক যোগের তদন্তে এবার বিপাকে অর্জুন রামপাল (Arjun Rampal)। অভিনেতার বাড়িতে তল্লাশি অভিযান চালাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মুম্বইয়ের বাড়িতে সোমবার এই সার্চ অপারেশন চালালেন এনসিবি আধিকারিকরা।  তারপরই অভিনেতাকে সমন পাঠাল NCB। সূত্রের খবর মানলে গ্রেপ্তার করা হয়েছে অভিনেতার গাড়ির চালককে। এর আগে অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলার (Gabriella) ভাইকে মাদক সমেত গ্রেপ্তার করেছিল NCB। তারপর থেকেই নাকি সন্দেহের আওতায় বলিউড অভিনেতা।

 

উল্লেখ্য, দিওয়ালির (Diwali 2020) আগেই ফের চর্চায় বলিউডের মাদক যোগ। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে যে তদন্ত শুরু হয়েছিল। তা নতুন মোড় নিয়েছে রবিবার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার (Firoz Nadiadwala) স্ত্রী শাবানা সইদের গ্রেপ্তারিতে। মাদক সমেত শাবানাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সমনের সম্মুখীন প্রযোজক নিজেও। ধৃত শাবানা-সহ আরও চারজনের সোমবার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে।

[আরও পড়ুন: পরকীয়ায় মজলেন শ্রীলেখা! ‘১২ সেকেন্ড’ পরই কী পরিণতি হল সম্পর্কের?]

ফিরোজের স্ত্রীর গ্রেপ্তারি প্রসঙ্গে সেভাবে বলিউডের কেউ মুখ না খুললেও হতাশা প্রকাশ করেছেন প্রবীণ বলিউড অভিনেতা তথা কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা। এই সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি জানান, ফিরোজের সঙ্গে তাঁর বহুদিনের সম্পর্ক। তাঁর প্রযোজিত ছবিতে কাজ করার পাশাপাশি পারিবারিক বন্ধুত্বও রয়েছে। বিশ্বাসই করতে পারছেন না, ফিরোজের লাজুক স্ত্রী মাদক রাখার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বাড়িতে এলে শুধুমাত্র চা পান করতেন ফিরোজ। ঈশ্বরে বিশ্বাসী মানুষ। দেশের আইন ব্যবস্থায় বিশ্বাস থাকলেও ফিরোজের স্ত্রীর গ্রেপ্তারিতে হতাশা জাহির করে শত্রুঘ্ন বলেন, “আমার মনে হচ্ছে তাঁকে ফাঁসানো হয়েছে। ওঁর অনেক শত্রু রয়েছে ইন্ডাস্ট্রিতে”।

[আরও পড়ুন: ট্রোলই ‘লক্ষ্মী’! স্বামী অক্ষয়ের ছবির মুক্তির ঠিক আগেই কেন এমন মন্তব্য টুইঙ্কলের?

ফিরোজের গ্রেপ্তারিতে বিস্মিত স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর খানও (KRK)। টুইটারে তিনি লেখেন, “মাদক মামলায় প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার গ্রেপ্তারি সবচেয়ে অবাক করা খবর। কারণ তিনি সবসময় নমাজ, রোজা, আল্লাহ, নবির কথা বলেন। তাঁর বাবা বড় প্রযোজক ছিলেন। খুড়তুতো ভাই সাজিদ নাদিয়াদওয়ালা বড় প্রযোজক। মানে যা খুশি তাই হতে পারে।”

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement