BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

ট্রোলই ‘লক্ষ্মী’! স্বামী অক্ষয়ের ছবির মুক্তির ঠিক আগেই কেন এমন মন্তব্য টুইঙ্কলের?

Published by: Suparna Majumder |    Posted: November 9, 2020 12:37 pm|    Updated: November 9, 2020 12:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং অক্ষয় কুমারের ছবি ‘লক্ষ্মী’ (Laxmii)। ছবিকে কেন্দ্র করে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। এক পক্ষ অক্ষয়ের (Akshay Kumar) ছবি বয়কটের ডাক দিয়েছেন, আরেক পক্ষ আবার ওয়েব দুনিয়ায় ছবি মুক্তি পাওয়ার অপেক্ষায় প্রহর গুনছেন। সোশ্যাল মিডিয়ার এই ট্রোল সংস্কৃতি নিয়ে মুখ খুলেছেন অক্ষয়পত্নী টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। তাঁর মতে আবার ট্রোলই ‘লক্ষ্মী’। কীভাবে? তাঁর উত্তর নিজের টুইটার প্রোফাইলে দিয়েছেন টুইঙ্কল।

নিজের টুইটার প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন টুইঙ্কল। যেখানে ফটোশপ করে ‘লক্ষ্মী বম্ব’-এর (ছবির আগের নাম) বদলে তাঁর ছবি দিয়ে লেখা হয়েছে ‘টুইঙ্কল বম্ব’। এর প্রেক্ষিতেই ব্যঙ্গ করে মিসেস ফানিবোনস লিখেছেন,

“সিনেমার ছবি খোঁজার ক্ষেত্রে ট্রোলগুলি খুবই সাহায্য করে। যেমন এটি। রিপোস্ট করার বদলে ক্রপ করে নেবেন। একজন লিখেছিলেন, নিম্নরুচির মানুষ ঈশ্বর নিয়ে মশকরা করে। তাতে উত্তর না দিয়ে থাকতে পারিনি। লিখেছিলাম, ঈশ্বর উন্নত মানের কৌতুক পছন্দ করেন, না হলে আপনাকে সৃষ্টি করতেন না।”

 

[আরও পড়ুন: ৩-৪ দিনে হয়নি উন্নতি, এখনও চূড়ান্ত নয় সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্লাজমাফেরেসিসের সিদ্ধান্ত]

ট্রেলার রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে অক্ষয় কুমারের ছবি। ছবির বিরুদ্ধে ‘লাভ জেহাদ’ প্রচার করার অভিযোগ ওঠে। সিনেমায় অক্ষয়ের চরিত্রের নাম আসিফ এবং তাঁর নায়িকা কিয়ারা আডবানীর (Kiara Advani) চরিত্রের নাম পূজা। এতেই আপত্তি জানায় নেটদুনিয়ার একাংশ। পরে ছবির নাম নিয়ে আপত্তি তোলে শ্রী রাজপুত কর্ণি সেনা (Shri Rajput Karni Sena)। আইনি নোটিস পাঠানো হয়। চাপের মুখে পড়ে ছবির নাম বদলের সিদ্ধান্ত নেওয়া হয়। ‘লক্ষ্মী বম্ব’-এর (Laxmmi Bomb) বদলে নাম রাখা হয় ‘লক্ষ্মী’। সোমবার  ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) মাল্টিপ্লেক্সে ছবি মুক্তির ঠিক আগেও ছবি বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ। আরেকাংশের আবার দাবি যাঁরা বয়কটের পক্ষে সায় দিচ্ছেন তাঁরাই সন্ধে ৭.০৫ মিনিটে ছবিটি দেখতে শুরু করবেন।   

 

[আরও পড়ুন: পরকীয়ায় মজলেন শ্রীলেখা! ‘১২ সেকেন্ড’ পরই কী পরিণতি হল সম্পর্কের?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement