৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফের কলকাতায় আসছেন অভিষেক বচ্চন, কবে থেকে শুরু ‘বব বিশ্বাস’-এর শুটিং?

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2020 12:01 pm|    Updated: November 23, 2020 12:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগ বসু পরিচালিত ‘লুডো’র সাক্ষাৎকার দিতে গিয়ে কিছুদিন আগেই জানিয়েছিলেন, কলকাতা শহর তাঁর বড় প্রিয়। মায়ের সুবাদে এই শহরের বাসিন্দারা তাঁকে পরিবারের সদস্যের মতো আপন করে নেয়। নাতির মতো ভালবাসে। প্রিয় এই কলকাতা শহরেই ফের পা রাখছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। আবারও শুরু করবেন ‘বব বিশ্বাস’ (Bob Biswas) ছবির শুটিং।

চলতি বছরের ২৪ জানুয়ারি ‘বব বিশ্বাস’-এর শুটিং শুরু করেছিলেন অভিষেক। টুইটারে (Twitter) ছবি আপলোড করে জানিয়েছিলেন সেকথা। প্রায় ৪০ দিন ধরে কলকাতার বিভিন্ন জায়গায় শুটিং করেছিলেন অমিতাভপুত্র। তারপর অনেক ঘটনা ঘটে গিয়েছে। মার্চ মাস থেকে শুরু হয়েছিল করোনা (CoronaVirus) ভাইরাসের প্রকোপ। ভাইরাসের কবল থেকে রক্ষা পায়নি বচ্চন পরিবারও। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), ঐশ্বর্য রাই বচ্চন থেকে ছোট্ট আরাধ্যা, সকলেই করোনায় (COVID-19) আক্রান্ত হন। বাবার সঙ্গে অভিষেকও হাসপাতালে ভরতি ছিলেন। পরে করোনামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফেরেন সকলে। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে ফেরেন অমিতাভ। অভিষেক শুরু করে দেন আটকে থাকা সিনেমার কাজ।

[আরও পড়ুন: ‘ফেলুদা’ কি সৃজিতের লেখা? তুমুল বিতর্কের জেরে বদলে গেল ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর ট্রেলার]

শোনা গিয়েছে, ২৫ নভেম্বর থেকে শুটিং শুরু করবেন অভিষেক। ৭ ডিসেম্বর পর্যন্ত চলবে কাজ। ময়দান, পঞ্চসায়র, পাটুলি ও বেনিয়াপুকুর এলাকায় চলবে শুটিং। উল্লেখ্য, ২০১২ সালে মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ (Sujoy Ghosh) পরিচালিত ছবি ‘কাহানি’। সে ছবিতে ‘বব বিশ্বাস’ হিসেবে অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। মাত্র কয়েক মিনিটের অভিনয়েই সারা দেশের দর্শকদের প্রশংসা পেয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: সাদা শার্ট-জিনস পরা ছোট্ট যুবানের ছবি পোস্ট শুভশ্রীর, কমেন্টে কী লিখলেন শ্রাবন্তী?

আজও দর্শকদের কাছে ‘বব বিশ্বাস’ মানেই শাশ্বত। সেই আইকনিক চরিত্রকে নিয়েই তৈরি নতুন এই ছবিটি। পরিচালনা করছেন সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh)। আর ছবির অন্যতম প্রযোজক শাহরুখ খান (Shah Rukh Khan)। ডিস্ট্রিবিউশনের দায়িত্বও সামলাবে শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্ট (Red Chillies Entertainment)।  সেই ছবির শুটিংয়ে ফের প্রিয় শহরে পা রাখছেন জুনিয়র বচ্চন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement