BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

সাদা শার্ট-জিনস পরা ছোট্ট যুবানের ছবি পোস্ট শুভশ্রীর, কমেন্টে কী লিখলেন শ্রাবন্তী?

Published by: Sayani Sen |    Posted: November 22, 2020 6:24 pm|    Updated: November 22, 2020 7:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র কয়েকমাস আগেই মাতৃত্বের স্বাদ অনুভব করেছেন শুভশ্রী (Subhashree Ganguly)। আপাতত ছোট্ট যুবানকে নিয়ে দিব্যি দিন কাটাচ্ছেন তারকা বাবা-মা।

Subhashree Ganguly

প্রায়শয়ই ছবি পোস্ট করছেন তাঁরা। আর তা ভাইরাল হতেও সময় নিচ্ছে না বেশি। আর তা নেবেই বা কেন? শুধু রাজ-শুভশ্রী তো নন, টলিপাড়ার অনেকেরই এখন চোখের মণি যুবান। তাই তো তাকে নিয়ে মত্ত বিনোদুনিয়া। 

Subhashree Ganguly

রবিবারই সন্তানের একটি ছবি পোস্ট করেন শুভশ্রী। সাদা শার্ট ও জিনস পরা নিজের বেবি বয়ের ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, “মাই রাউডি বেবি যুবান।” ক্যামেরার দিকে তাকিয়ে দিব্যি পোজও দিয়েছে সে। একটি ছবিতে মায়ের কোল থেকে অবাক হয়ে হাঁ করে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে একরত্তিকে। সেখানে শুভশ্রীকে দেখা যাচ্ছে না। তবে আরেকটি ছবিতে খুদেকে কোলে নিয়ে শুভশ্রীকেও দেখা গিয়েছে। দু’টি ছবি শেয়ার হওয়া মাত্রই নেটদুনিয়ায় বইতে শুরু করেছে লাইক, কমেন্টের ঝড়। ছবিতে কমেন্ট করেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। খুদের ছবিতে লিখেছেন ‘সুপারস্টার’। শুধু  শ্রাবন্তীই না আরও অনেকেই যুবানের ছবিতে কমেন্ট করেছেন। সেই তালিকায় যেমন রয়েছেন আকৃতি কক্কর তেমনই আবার রয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বসু-সহ বিনোদুনিয়ার আরও অনেকেই। প্রত্যেকেই কমেন্টের মাধ্যমে আদর, ভালবাসায় ভরিয়ে দিয়েছে ছোট্ট যুবানকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

[আরও পড়ুন: ‘দয়া করে সোশ্যাল মিডিয়া থেকে আমার সব ছবি মুছে ফেলুন’, ফের অনুরোধ জায়রা ওয়াসিমের]

এর আগে পুজোর সময় বাঙালিবাবু বেশে ধুতি-পাঞ্জাবি পরা ছোট্ট যুবানের ছবিও শেয়ার করেছিলেন শুভশ্রী। সেই ছবিও ভাইরাল হয়েছে বিদ্যুতের গতিতে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

দিনকয়েক আগে বেশ কয়েকটি সোহাগ মাখা ছবি ভাইরাল হয় রাজ-শুভশ্রীর। যাতে দেখা যায় রাজ (Raj Chakraborty) ছেলেকে আদর করতে ব্যস্ত রয়েছেন। তবে স্বামীকে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছেন শুভশ্রী। ছোট্ট যুবানকে মাঝে পাওয়ার পর দাম্পত্য রসায়ন যে আরও গাঢ় হয়েছে তা বলাই যায়।  

Raj Chakraborty

[আরও পড়ুন: লাভ জেহাদে উসকানি? মন্দিরেই মুসলিম যুবককে চুুম্বন, তীব্র বিতর্কে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement