৭ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

‘দয়া করে সোশ্যাল মিডিয়া থেকে আমার সব ছবি মুছে ফেলুন’, ফের অনুরোধ জায়রা ওয়াসিমের

Published by: Abhisek Rakshit |    Posted: November 22, 2020 6:00 pm|    Updated: November 22, 2020 6:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আগের বছরই বলিউড (Bollywood) ছেড়েছিলেন। মুসলিম (Muslim) ধর্মাবলম্বী হয়ে অভিনয় করা নাকি তাঁর ধর্মের বিরুদ্ধাচরণ! এরপর সোশ্যাল মিডিয়া থেকে তাঁর সমস্ত ছবি মুছে ফেলতে অনুরোধও করেছিলেন অনুরাগীদের।একবছর পর আরও একবার ভক্তদের উদ্দেশে একই আবদার রাখলেন অভিনেত্রী জায়রা ওয়াসিম (Zaira Wasim)।

আমির খান (Aamir Khan) অভিনীত দঙ্গল (Dangal) ছবির দৌলতে গোটা দেশে পরিচিতি পেয়েছিলেন জায়রা। তারপর কাজ করেছেন ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে। কিন্তু আচমকাই গতবছর বলিউড থেকে বিদায় নেওয়ার কথা জানান। এবার নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে কয়েকটি ছবি পোস্ট করেন। ফ্যান পেজগুলোর উদ্দেশ্যে লেখা বার্তায় জায়রার আবেদন, তিনি জীবনে নতুন অধ্যায় প্রবেশ করতে চলেছেন। তাই প্রত্যেকে যেন তাঁর সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেয়। এই একই বার্তা গতবছরও দিয়েছিলেন জায়রা। সেকথাও এই পোস্টে উল্লেখ করেন অভিনেত্রী।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zaira Wasim (@zairawasim_)

[আরও পড়ুন:‌‌ মাদককাণ্ডে অভিযুক্ত ভারতী সিং ও হর্ষকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ আদালতের]

এর আগে অভিনয় কেরিয়ারে ‘দঙ্গল’-এর পর ফের আমির খানের সঙ্গে জুটি বেঁধে জায়রা ‘সিক্রেট সুপারস্টার’ও (Secret Superstar) উপহার দিয়েছিলেন দর্শকদের। মাত্র দুটো ছবিতেই যে বলিমহলে সাড়া ফেলে দিয়েছিলেন জায়রা, তাতে কোনও সন্দেহ নেই। শান্ত, সৌম্য, মিষ্টি, শিশুসুলভ হাসিতে বলিপাড়ার অনেকেরই প্রিয়পাত্রী হয়ে উঠেছিলেন এই কাশ্মীরি কন্যা। দুটো ছবিতেই বাগিয়ে নিয়েছিলেন জাতীয় পুরস্কার। ২০১৬ সালে সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন জাতীয় পুরস্কার মঞ্চে। নেপথ্যে ‘দঙ্গল’। পরের বছরই আবার ‘সিক্রেট সুপারস্টার’ ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে তাঁর ঝুলিতে এসেছিল ফিল্ম ফেয়ার ক্রিটিক অ্যাওয়ার্ড। কিন্তু আচমকাই গতবছর জায়রার এভাবে বলিউড ছাড়ার বিষয়টি তাঁর ভক্ত থেকে শুরু করে অনেকেই মেনে নিতে পারেননি।

[আরও পড়ুন:‌‌ দীর্ঘদিনের প্রেম বদলে যাচ্ছে পরিণয়ে, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে উত্তম কুমারের নাতি গৌরব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement