BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদককাণ্ডে অভিযুক্ত ভারতী সিং ও হর্ষকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ আদালতের

Published by: Sulaya Singha |    Posted: November 22, 2020 2:39 pm|    Updated: November 22, 2020 2:39 pm

Bharti Singh and her husband Haarsh arrested in drug case; sent to judicial custody | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার প্রায় তিনঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তদন্তকারীদের তরফে তখনই জানানো হয়েছিল, গ্রেপ্তার করা হতে চলেছে ভারতীর স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও। ম্যারাথন জেরার পর তাঁকেও গ্রেপ্তার করা হয়। রবিবার মুম্বইয়ের কিলা কোর্টে পেশ করা হলে তাঁদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন বিচারপতি।

শনিবারই জানা যায়, ভারতী ও হর্ষের বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান NCB’র তদন্তকারী আধিকারিকরা। সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। NCB দপ্তরে পৌঁছতেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। আধিকারিকদের কড়া প্রশ্নের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই গ্রেপ্তার করা হয় ভারতীকে। আরও রিছু প্রশ্ন-উত্তরের পর ‘হাতকড়া’ পড়ে হর্ষের হাতেও। NCB জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, ভারতী ও হর্ষ শুধু মাদক সেবন করেন, পাচারের সঙ্গে যুক্ত নন। তাঁদের ও তাই পাচারকারীকে কিলা কোর্টে পেশ করা হয় রবিবার দুপুরে। সেখানেই বিচারপতি ভারতী ও হর্ষকে বিচার বিভাগীয় হেফাজতে এবং বাকি দু’জনকে পুলিশি হেফাজতে পাঠায়। ইতিমধ্যেই জামিনের আবেদন জানিয়েছেন দুই সেলিব্রিটি। সেই শুনানি হবে আগামিকাল, সোমবার।

[আরও পড়ুন: কাজের প্রতি নিষ্ঠা, করোনা আবহেও শুটিং ফ্লোরে অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর NCB। মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), তাঁর ভাই সৌভিক-সহ ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শর্তসাপেক্ষ জামিনে রিয়া মুক্তি পেলেও তাঁর ভাই এখনও বিচারবিভাগীয় হেফাজতে। মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সুশান্ত-ঘনিষ্ঠ সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছেন NCB আধিকারিকরা। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদক সমেত ধরা পড়ায় NCB’র প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও (Arjun Rampal)। এবার মাদক যোগে নাম জড়াল প্রখ্যাত কমেডিয়ান ভারতীর (Bharti Singh)। যা বেশ অবাকই করে নেটিজেনদের।

[আরও পড়ুন: এ কার সঙ্গে বিয়ে করলেন ‘বিগ বস’ খ্যাত সানা খান!‌ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement