BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘বিহার ভোটের জন্য নির্লজ্জের মতো আমার গান টুকেছে বিজেপি’, টুইটারে অভিযোগ অনুভব সিনহার

Published by: Suparna Majumder |    Posted: October 16, 2020 8:06 pm|    Updated: October 16, 2020 8:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘চুরি বিদ্যা মহাবিদ্যা যদি না পড়ো ধরা!’ তা সে চোর সিঁধেল হোক কিংবা আস্ত পুকুর চুরি করুক। বাংলার এই প্রচলিত কথা বলিউড পরিচালক অনুভব সিনহার (Anubhav Sinha) হয়তো জানা নেই। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি ভারতীয় জনতা পার্টির (BJP) বিরুদ্ধে চুরির অভিযোগ এনেছেন। পরিচালকের অভিযোগ, আসন্ন বিহার বিধানসভার নির্বাচনের (Bihar Election 2020) প্রচারের জন্য তাঁর তৈরি করা মিউজিক ভিডিও নকল করে প্রচার ভিডিও তৈরি করেছে বিজেপি (BJP)।

ভোজপুরি ব়্যাপ ‘বম্বাই মে কা বা’ (Bambai Main Ka Ba) মিউজিক ভিডিওটি প্রকাশ্যে আসে। ভিডিওয় ব়্যাপ গেয়েছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। অনুভবের পরিচালনাতেই ভিডিওটি তৈরি হয়েছিল। টুইটারে ভিডিওর লিংক শেয়ার করে অনুভব জানান,  বিহার নির্বাচনের প্রচারে বিজেপির পক্ষ থেকে যে ‘কা কিয়ে হো’ ভিডিওটি ব্যবহার করা হচ্ছে। সেটি তাঁর তৈরি মিউজিক ভিডিও হুবহু নকল। নির্লজ্জভাবে নকল করা হয়েছে গানটি। কেউ একবার তাঁর অনুমতি নেওয়ার প্রয়োজন পর্যন্ত বোধ করেননি। তিনি চাইলে কপি রাইটের অধিকারের মামলা করতেই পারতেন। কিন্তু তা করবেন না। শুধু সোশ্যাল মিডিয়ায় জানানোর তাগিদ বোধ করেছেন। তাই অনেকের বারণ করা সত্ত্বেও জানিয়েছেন।

২৮ অক্টোবর থেকে শুরু বিহারের বিধানসভা নির্বাচন। এরপর ৩ নভেম্বর ও ৭ নভেম্বর – মোট তিন দফায় ভোটগ্রহণ সম্পন্ন হবে। ফলাফল প্রকাশিত হবে ১০ নভেম্বর। তার আগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই গানটি।

 

[আরও পড়ুন: মানহানির অভিযোগ, ২০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিপাবলিক TVকে নোটিস সুশান্তের বন্ধুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement