BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

মানহানির অভিযোগ, ২০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিপাবলিক TVকে নোটিস সুশান্তের বন্ধুর

Published by: Suparna Majumder |    Posted: October 16, 2020 6:37 pm|    Updated: October 16, 2020 6:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংবাদমাধ্যম রিপাবলিক টিভি-কে মানহানির নোটিস পাঠালেন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিং (Sandip Ssingh)। তাঁর সম্পর্কে ভুয়ো খবর দেখানো, সুশান্ত মামলা প্রসঙ্গে তাঁর নাম জড়িয়ে মানহানিকর মন্তব্য-সহ একাধিক অভিযোগে ২০০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে নোটিসে।

‘আলিগড়’, ‘সরবজিৎ’, ‘পিএম নরেন্দ্র মোদি’র মতো সিনেমা প্রযোজনা করেছেন সন্দীপ। নিজের আইনজীবীর মাধ্যমে রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর নাম উল্লেখ করে এই নোটিস পাঠিয়েছেন তিনি। নোটিসে শোয়ের অতিথি হিসেবে উপস্থিত থাকা স্মিতা পারিখ এবং সুরজিৎ সিং রাঠোরের নামও উল্লেখ রয়েছে। অবিলম্বে সমস্ত ভুয়ো এবং মানহানিকর খবর, ভিডিও সরিয়ে ফেলার দাবি জানানো হয়েছে। পাশাপাশি, এমন খবরে শো বিজনেসে সন্দীপের যে ইমেজ খারাপ হয়েছে, তার জন্য ২০০ কোটি টাকা ক্ষতিপূরণ হিসেবে চাওয়া হয়েছে। ১৫ দিনের মধ্যে নোটিসের জবাব চাওয়া হয়েছে।

[আরও পড়ুন: শক্তিমানের পর ‘ক্যাপ্টেন ব্যোম’, নয়ের দশকের নস্ট্যালজিয়া নিয়ে ফিরছে আরও এক জনপ্রিয় চরিত্র]

এদিকে, মাদক মামলায় বিবেক ওবেরয়ের পাশাপাশি তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা আলভার নামও জড়িয়েছে। পাশপাশি সন্দীপের বিরুদ্ধেও তদন্ত করছে বেঙ্গালুরু পুলিশ। শুক্রবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে বিষয়টি খতিয়ে দেখতে বলেন। তা না হলে মুম্বই পুলিশ তদন্তভার নেবে বলেও জানান।

উল্লেখ্য, কিছুদিন আগেই মিডিয়ার একাংশের বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছে প্রায় গোটা বলিউড।  রিপাবলিক টিভি-অর্ণব গোস্বামী, প্রদীপ ভান্ডারি-টাইমস নাও, রাহুল শিবশংকর, নভিকা কুমার এবং আরও কিছু সংবাদ মাধ্যমের বিরুদ্ধে অভিযোগ আনেন শাহরুখ, সলমন, আমির-সহ বলিউডের ৩৪ জন প্রযোজক-অভিনেতা এবং ৪টি সংগঠন। অনুরাগ কশ্যপ (Anurag Kashyap) মামলায় আবার পায়েল ঘোষকে (Payal Ghosh) ক্ষমা চাওয়াতে বাধ্য করেছেন রিচা চড্ডা (Richa Chadha)।

[আরও পড়ুন: পুজোর আগেই ‘বাম্পার অফার’, মাত্র ১১ টাকার টিকিট কেটেই দেখতে পাবেন পছন্দের সিনেমা]

এদিকে, সুশান্ত মামলায় ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে শুক্রবারই বিভোর আনন্দ নামের এক দিল্লির বাসিন্দাকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। সূত্রের খবর, শুধু সুশান্ত নয় তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian) ভুয়ো খবর ছড়ানো এবং মানহানিকর মন্তব্য ছড়ানোর অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement