BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

পুজোর আগেই ‘বাম্পার অফার’, মাত্র ১১ টাকার টিকিট কেটেই দেখতে পাবেন পছন্দের সিনেমা

Published by: Suparna Majumder |    Posted: October 16, 2020 2:54 pm|    Updated: October 16, 2020 2:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভারচুয়াল’ জগতের মহিমা করোনা (CoronaVirus) কালে বেড়েছে বটে, তবে সিনেমাপ্রেমীরা বহুদিন ধরেই হাপিত্যেশ করে বসেছিলেন  ‘অ্যাকচুয়াল’ সিনেমা হলে গিয়ে চলমান চিত্রের সাক্ষী হওয়ার জন্য। সেই সুযোগ মিলেছে। তাও আবার যথাযথ সুরক্ষাবিধি মেনে। নির্দিষ্ট দূরত্বে বসেই সিনেমা হলে সিনেমা দেখার সুযোগ মিলছে। তাও আবার মাত্র ১১ টাকার টিকিটের বিনিময়ে। হ্যাঁ, পুজোর ঠিক আগেই এই ‘বাম্পার অফার’ নিয়ে এসেছে SVF।

বহুদিন ধরেই সিনেমা হল খোলার দাবিতে সরব হয়েছিল বাংলার এই প্রযোজনা সংস্থা। “বন্যেরা বনে সুন্দর, সিনেমা সিনেমা হলে”। এই স্লোগানে সরব হয়েছিল SVF। ‘আনলক ৫’-এর (Unlock 5) শুরুতেই সিনেমা হল খোলার ছাড়পত্র দেয় কেন্দ্র সরকার। বলা হয় নির্দিষ্ট সুরক্ষা বিধি মেনে প্রেক্ষাগৃহের ধারণ ক্ষমতার ৫০ শতাংশ দর্শকের বসার ব্যবস্থা করে সিনেমা হল খোলা যাবে। প্রত্যেকের থার্মাল চেক-আপ করা হবে। মাস্ক পরা বাধ্যতামূলক। এমন নিয়মাবলি মেনেই বৃহস্পতিবার থেকে খুলে গিয়েছে সিনেমা হলগুলি। আর রাজ্যের বিভিন্ন জায়গার ন’টি সিনেমা হলের ১৬টি স্ক্রিনে মাত্র ১১ টাকার বিনিময়ে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে SVF। গোটা উইকএন্ডে এই অফার বজায় থাকবে।

[আরও পড়ুন: মুম্বইয়ের রাস্তায় দুর্ঘটনার শিকার রণবীর সিং, অভিনেতার গাড়িতে ধাক্কা বাইকের]

কোথায় কোথায় দেখা যাবে কোন কোন সিনেমা? টুইট করে জানিয়েছেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। নরেন্দ্রপুর, কৃষ্ণনগর, বারুইপুর, মগড়ায় বিভিন্ন শোয়ে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘গুমনামী’ (Gumnaami), আবির চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী অভিনীত ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ (Durgeshgorer Guptodhon), পরমব্রত চট্টোপাধ্যায়-অনির্বাণ ভট্টাচার্য ‘দ্বিতীয় পুরুষ’ (Dwityo Purush), ধৃতিমান চট্টোপাধ্যায় অভিনীত ‘প্রফেসর শঙ্কু’ (Professor Shonku), প্রয়াত সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছোরে’ (Chhichhore), অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত ‘মিশন মঙ্গল’ (Mission Mangal)। ব্যস ১১ টাকার টিকিট কাটুন আর মাস্ক পরে সিনেমা হলে সিনেমা দেখুন।

[আরও পড়ুন: নতুন করে আসেনি জ্বর, ক্রমশ সুস্থতার পথে করোনামুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement