৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ের রাস্তায় দুর্ঘটনার শিকার রণবীর সিং, অভিনেতার গাড়িতে ধাক্কা বাইকের

Published by: Suparna Majumder |    Posted: October 16, 2020 12:08 pm|    Updated: October 16, 2020 12:08 pm

Bangla News of Ranveer Singh was spotted in Mumbai's Bandra road after a Bike Brushes his Mercedes| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগে মিডিয়ার সামনে যখনই আসতেন। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিতেন। কোনও ক্লান্তির ছাপ থাকত না তাঁর চোখেমুখে। নিজের অদম্য প্রাণচঞ্চলতার জন্য খ্যাত ছিলেন রণবীর সিং (Ranveer Singh)। তবে লকডাউন হওয়ার পর থেকে নিজেকে যেন গুটিয়ে নিয়েছিলেন। সোশ্যাল মিডিয়াতেও কাজ ছাড়া কোনও পোস্ট বিশেষ দেন না। বাড়ি থেকেও প্রয়োজন ছাড়া বের হতে দেখা যায় না। নিউ নর্ম্যালে বেরিয়েছিলেন বটে তবে মুম্বইয়ের রাস্তায় দুর্ঘটনার শিকার হলেন।

দুর্ঘটনা অবশ্য তেমন গুরুতর নয়। বান্দ্রার রাস্তা দিয়ে যাচ্ছিল রণবীরের গাড়ি। পাশ থেকে একটি বাইক এসে তাঁর মার্সেডিসে ধাক্কা মারে। সামান্য ক্ষতি হয়েছিল গাড়ির। কতটা ক্ষতি হয়েছে, তাই-ই দেখতে রাস্তায় নেমেছিলেন রণবীর। সেই সময়ই ক্যামেরাবন্দি হয়ে যান বলিউড তারকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ভিডিও।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A minor incident occured when a bike brushed #RanveerSingh car in Bandra, we later snapped him entering another building #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

[আরও পড়ুন: নতুন করে আসেনি জ্বর, ক্রমশ সুস্থতার পথে করোনামুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়]

দুর্ঘটনাস্থলে রণবীরের মুখে মাস্ক থাকলেও তা ছিল গলার কাছে নামানো। বাইরে বেরিয়ে পরিস্থিতি দেখে প্রায় সঙ্গে সঙ্গেই গাড়ির ভিতরে ঢুকে যান রণবীর। মুখে ছিল না চেনা হাসি। পরে বাড়িতে পৌঁছে গাড়ি থেকে নেমে পাপারাজ্জির উদ্দেশ্যে হাত নেড়ে অভিবাদন জানান। সেই সময় অবশ্য মাস্ক পরেছিলেন অভিনেতা।

এখনও মুক্তির অপেক্ষায় রণবীরের ‘৮৩’। যশরাজ ফিল্মসের ব্যানারে ‘জয়েশভাই জোরদার’-এর শুটিংও শেষ করে ফেলেছেন অভিনেতা। এখন চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। তবে ব্যক্তিগত জীবনে এখন একটু প্রতিকূল পরিস্থিতি চলছে রণবীরের। সুশান্ত (Sushant Singh Rajput) মামলার জেরে স্ত্রী দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) জিজ্ঞাসাবাদের পর থেকে একটু রয়েসয়ে প্রকাশ্যে কোনও পোস্ট দিচ্ছেন।    

[আরও পড়ুন: পুজোর মুখে করোনা আক্রান্ত গায়ক কুমার শানু, মনখারাপ অনুরাগীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে