BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দেশের বৃহত্তম ফিল্ম সিটি নিয়ে আলোচনা, মুম্বইয়ে অক্ষয়ের সঙ্গে নৈশভোজে যোগী আদিত্যনাথ

Published by: Suparna Majumder |    Posted: December 1, 2020 6:50 pm|    Updated: December 1, 2020 6:52 pm

Bangla News of CM Yogi Adityanath and Akshay Kumar: They will meet over dinner, Discussion on UP film city plan| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (CM Yogi Adityanath) সঙ্গে নৈশভোজে যোগ দেবেন অক্ষয় কুমার (Akshay Kumar)। মঙ্গলবারই মুম্বইয়ে (Mumbai) এই সাক্ষাৎ কর্মসূচির আয়োজন করা হয়েছে। উত্তরপ্রদেশে (UP) দেশের সবচেয়ে বৃহত্তম ও সুন্দর ফিল্ম সিটি তৈরি করার কথা ঘোষণা করেছিলেন যোগী আদিত্যনাথ। নৈশভোজে এ বিষয়ে বলিউড খিলাড়ির সঙ্গে তাঁর আলোচনা হবে বলে জানা গিয়েছে সূত্র মারফত।

শোনা গিয়েছে, সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ মুম্বইয়ে পৌঁছবেন যোগী আদিত্যনাথ। বিমানবন্দর থেকে সোজা ওবেরয় হোটেলে যাবেন তিনি। সেখানেই অক্ষয়ের সঙ্গে দেখা করবেন। সেপ্টেম্বর মাসে উত্তরপ্রদেশে দেশের বৃহত্তম ফিল্ম সিটি তৈরির কথা ঘোষণা করেছিলেন আদিত্যনাথ। বর্তমানে দেশে একটি উন্নত মানের ফিল্ম সিটির প্রয়োজন আছে। উত্তরপ্রদেশই সেই দায়িত্ব নেবে বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: আচমকা লাফিয়ে উঠেছিল মরা মাছ! চাঞ্চল্যকর সব ঘটনা ঘটে সাহেব-পৃথার ‘কর্মা’র সেটে

নয়ডা, গ্রেটার নয়ডা অথবা যমুনা এক্সপ্রেসওয়ের আশপাশের এলাকায় ফিল্ম সিটির জন্য জমি খুঁজতে সরকারি আধিকারিকদের নির্দেশ দিয়েছিলেন যোগী আদিত্যনাথ। সূত্রের খবর মানলে, স্থান হিসেবে হস্তিনাপুরকে বেছে নেওয়া হয়েছে। কেমন ধরনের পরিকাঠামো প্রয়োজন? কী কী অত্যাধুনিক পরিষেবা তাতে থাকবে? এসব নিয়েই নাকি অক্ষয়ের পরামর্শ চাইবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: এভারেস্টকে সাক্ষী রেখে সান্দাকফুতে অভিনব শরীরচর্চা, মিলিন্দের ছবিতে মুগ্ধ নেটদুনিয়া]

উল্লেখ্য, নিজের মুম্বই সফরের দ্বিতীয় দিনে আদিত্যনাথ বম্বে স্টক এক্সচেঞ্জে যাবেন লখনউ পুরনিগমের বন্ডের তালিকা দেখতে। তারপর আবার কয়েকজন বিনিয়োগকারীর সঙ্গে দেখা করবেন, যাঁরা রাজ্যের ফিল্ম সিটি ও প্রতিরক্ষা খাতে বিনিয়োগ করতে ইচ্ছুক। বুধবার উত্তরপ্রদেশে ফিরবেন আদিত্যনাথ। এদিকে অক্ষয় ব্যস্ত হয়ে পড়বেন ‘বচ্চন পাণ্ডে’ (Bachchan Pandey) ছবির কাজে। ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছেন কৃতী স্যানন (Kriti Sanon)। টিমের সঙ্গে যুক্ত হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজও (Jacqueline Fernandez)। মঙ্গলবারই সেকথা জানানো হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে