BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘লক্ষ্মী বম্ব’-এর পর অক্ষয় কুমার প্রযোজিত ‘দুর্গাবতী’র নামবদল, প্রকাশ্যে নতুন পোস্টার

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2020 5:52 pm|    Updated: November 23, 2020 5:52 pm

Bangla News of Durgavati: Name of the film 'Durgavati' produced by Akshay Kumar changed to 'Durgamati' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি নোটিস, সোশ্যাল মিডিয়ায় বিক্ষোভের জেরে পালটানো হয়েছিল অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত সিনেমা ‘লক্ষ্মী বম্ব’-এর নাম। ছবির নতুন নাম হয়েছিল ‘লক্ষ্মী’ (Laxmii)। এবার পালটানো হল অক্ষয় প্রযোজিত ছবির নাম। ‘দুর্গাবতী’র নাম হল ‘দুর্গামতী’। সোমবারই প্রকাশ্যে এসেছে ভূমি পেডনেককর (Bhumi Pednekar) অভিনীত ‘দুর্গামতী’র (Durgamati) পোস্টার।

অনুষ্কা শেট্টি (Anushka Shetty) অভিনীত তেলুগু হিট ‘ভাগমতী’র অফিশিয়াল হিন্দি রিমেক এই ছবি। ‘ভাগমতী’র পরিচালক জি. অশোকই হিন্দি ছবিটি পরিচালনা করেছেন। চলতি বছরের জানুয়ারি মাসেই ছবির শুটিং শুরু করেছিলেন ভূমি পেডনেকর। পরে শুটিংয়ে যোগ দিয়েছিলেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলার এই অভিনেতা। এছাড়াও রয়েছেন আরশাদ ওয়ারসি (Arshad Warsi), মাহি গিল ও করণ কাপাডিয়া। অক্ষয়ের সঙ্গে ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার এবং বিক্রম মালহোত্রা। ছবির নিবেদনার দায়িত্বও নিজের কাঁধে তুলে নিয়েছেন অক্ষয়। অর্থাৎ, প্রচার পর্ব থেকে সম্প্রচারের সিদ্ধান্ত তিনিই সামলাচ্ছেন। করোনা (CoronaVirus) পরিস্থিতির জন্য ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি স্থগিত হয়ে যায়। পরে আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) ছবি রিলিজের সিদ্ধান্ত নেওয়া হয়।

[আরও পড়ুন: মাদক মামলায় বড় স্বস্তি, জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ]

১১ ডিসেম্বর OTT প্ল্যাটফর্মে ছবিটি মুক্তির কিছুদিন আগেই পালটে দেওয়া হল নাম। কেন? সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি। তবে শোনা যাচ্ছে, ‘লক্ষ্মী’ সিনেমার অভিজ্ঞতার পর থেকে নাম নিয়ে একটু বেশিই সাবধানী অক্ষয় এবং তাঁর প্রযোজক সঙ্গীরা। এবার আর কোনও বিতর্ক চান না তাঁরা। সেই কারণেই ছবির নাম বদলানো হয়েছে। কারও কারও মতে, তেলুগু ছবি ‘ভাগমতী’র সঙ্গে মিল রেখেই ‘দুর্গাবতী’ (Durgavati) নামটি পালটে রাখা হয়েছে ‘দুর্গামতী’। এতে কতটা লাভ হবে? সেই প্রশ্নের উত্তর ছবি মুক্তির পরই জানা যাবে। তবে নতুন পোস্টারে হরর থ্রিলারের জমজমাট গল্পের আভাস মিলছে।

[আরও পড়ুন: ‘রবিনহুড’ সোনু সুদের মুকুটে নতুন পালক, টেক্কা দিলেন শাহরুখ-অক্ষয়কেও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে