৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘রবিনহুড’ সোনু সুদের মুকুটে নতুন পালক, টেক্কা দিলেন শাহরুখ-অক্ষয়কেও

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2020 3:49 pm|    Updated: November 23, 2020 3:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) কালে পর্দার খলনায়কের ইমেজ ছাপিয়ে বাস্তবের নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। প্রতি পদে মানুষের পাশে দাঁড়িয়ে কখনও কোনও মায়ের আশীর্বাদ পেয়েছেন, কখনও পুজোর প্যান্ডেলে বসেছে মূর্তি। এবার ‘রবিনহুড’ সোনুর মুকুটে যুক্ত হল নতুন পালক। টুইটার সক্রিয়তায় শাহরুখ খান (Shah Rukh Khan) ও অক্ষয় কুমারকেও (Akshay Kumar) পিছনে ফেললেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়া অ্যানালিটিক্স সংস্থার পক্ষ থেকে এই সমীক্ষা করা হয়েছিল। যাতে বলিউড তারকাদের পাশাপাশি রাজনীতিবিদ, খেলোয়াড়, সাংবাদিক, ব্যবসায়ী-সহ সমাজের নানা স্তরের বিশিষ্টদের রাখা হয়েছিল। সংস্থার অক্টোবর মাসের সমীক্ষা অনুযায়ী টুইটার সক্রিয়তার ভিত্তিতে ভারতে প্রথম স্থানে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। দ্বিতীয় স্থানে রয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। তৃতীয় স্থান দখল করেছেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি (Viral Kohli), এবং তারপরের অর্থাৎ চতুর্থ স্থানে রয়েছে সোনু সুদের নাম। বলিউড অভিনেতাদের মধ্যে তাঁর স্থানই প্রথম।

[আরও পড়ুন: ফের কলকাতায় আসছেন অভিষেক বচ্চন, কবে থেকে শুরু ‘বব বিশ্বাস’-এর শুটিং?]

সমীক্ষা অনুযায়ী, সোনুর টুইট সক্রিয়তা ২৪ লক্ষ। যেখানে শাহরুখ খানের সক্রিয়তা মাত্র সাত লক্ষ ৩০ হাজার। আর অক্ষয় কুমারের ৬ লক্ষ ৭২ হাজার। সেই তুলনায় শাহরুখ আর অক্ষয় সোনুর থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে। টুইট, রিটুইট, লাইকের ভিত্তিতেই এই সমীক্ষা করা হয়েছে। কোভিড (COVID-19) পরিস্থিতিতে সোনু সুদের কাছে বেশিরভাগ টুইট-ই হয় সাহায্য চেয়ে আসে, নয়তো সাহায্য করার জন্য ধন্যবাদ জানানোর জন্য আসে। প্রত্যেক টুইটের জবাব দেন অভিনেতা। ১৭ নভেম্বরই নির্বাচন কমিশন সোনু সুদকে পাঞ্জাবের ‘আদর্শ ব্যক্তিত্ব’ (Icon)-এর আসনে বসিয়েছে। পাঞ্জাবের রাজ্যপাল ভিপি সিং টুইটারে সোনুকে শুভেচ্ছা জানিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন অভিনেতাও।    

[আরও পড়ুন: মাদক মামলায় বড় স্বস্তি, জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement