২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

রিকশা চালকের ছেলের স্বপ্নপূরণ, বিদেশে গিয়ে নাচ শেখার জন্য অর্থ দিলেন হৃতিক রোশন

Published by: Suparna Majumder |    Posted: September 23, 2020 2:51 pm|    Updated: September 23, 2020 2:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা সন্তান হলেও কষ্টের মূল্য বোঝেন হৃতিক রোশন (Hrithik Roshan)। বোঝেন প্রতিভার কদর। সেই কারণেই রিকশা চালকের ছেলের স্বপ্ন পূরণে সাহায্য করতে এগিয়ে এলেন বলিউডের ‘হ্যান্ডসাম হাঙ্ক’। বিদেশে গিয়ে নাচ শেখার জন্য দিলেন অর্থ।

২০ বছরের ওই যুবকের নাম কমল সিং (Kamal Singh)। রাজধানী দিল্লির বাসিন্দা সে। কমলের বাবা ই-রিকশা চালান। দিল্লির এক সরকারি স্কুলে পড়াশোনা করেছেন কমল। নাচ সম্পর্কে কিছুই জানতেন না। তবে গানের ছন্দে নাচতে ভালবাসতেন। সেই সময় ঘটনাচক্রে নাচের শিক্ষক ফার্নান্দো আগুইলেরার (Fernando Aguilera) সঙ্গে তাঁর দেখা হয়। রেমো ডি’স্যুজা পরিচালিত ‘এবিসিডি – অ্যানি বডি ক্যান ডান্স’ (ABCD: Anybody Can Dance) ছবিতে নাচের শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন ফার্নান্দো। দিল্লিতে তাঁর ব্যালে (Ballet) স্কুল রয়েছে। সেখানে গিয়ে প্রথমবার ব্যালের সঙ্গে পরিচয় হয় কমলের। প্রথম থেকেই এই নৃত্যশৈলীর প্রতি ভাল লাগা শুরু হয়। স্কুলের ফি দেওয়ার পর্যাপ্ত অর্থ না থাকলেও কমলের প্রতিভা ও শেখার ইচ্ছে দেখে তাঁকে নাচ শেখাতে শুরু করেন ফার্নান্দো। এরপরই ইংলিশ ন্যাশনাল ব্যালে স্কুল অফ লন্ডন (English National Ballet School of London) থেকে প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পান কমল।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় অভিযুক্ত KWAN কোম্পানির সঙ্গে সলমনের কোনও সম্পর্কই নেই, দাবি তাঁর আইনজীবীর]

বিদেশে গিয়ে শেখার সুযোগ পেলেও রিকশা চালকের ছেলে কমল সিংয়ের পক্ষে ইংল্যান্ডে (England) যাওয়ার খরচ জোগানো সম্ভব ছিলনা। খবর হৃতিক রোশনের কানে পৌঁছতেই সাহায্য করতে উদ্যোগী হন তিনি। কমলের অ্যাকাউন্টে ৩ লক্ষ টাকা পৌঁছে দিয়েছেন বলিউড তারকা। সুপারস্টারের কাছে থেকে সাহায্য পেয়ে আপ্লুত কমল।  ছাত্রকে সাহায্য করার জন্য হৃতিককে ধন্যবাদ জানিয়ে ভিডিও পোস্ট করেছেন ফার্নান্দো।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

IFBC very proud Hrithik Roshan Supported my talented student @kamalsinghballetdancer (Noddy) Thank you so much for this enormous Gesture Mr @hrithikroshan from Kamal’ ballet teacher!!! @hrithikroshan

A post shared by Mario Fernando Aguilera (@fernandoaguileraindiaofficial) on

[আরও পড়ুন: ছোটবেলা থেকেই শিশু নিগ্রহ করতেন অনুরাগ! পুরনো ভিডিও শেয়ার করে দাবি কঙ্গনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement