২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় অভিযুক্ত KWAN কোম্পানির সঙ্গে সলমনের কোনও সম্পর্কই নেই, দাবি তাঁর আইনজীবীর

Published by: Suparna Majumder |    Posted: September 22, 2020 10:56 pm|    Updated: September 22, 2020 10:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর মামলায় মাদক যোগের তদন্তে  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নিশানায় মুম্বইয়ের ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি KWAN। শোনা গিয়েছিল, এই কোম্পানির অংশীদার নাকি বি-টাউনের ‘সুলতান’ সলমন খানও (Salman Khan)। যাবতীয় গুঞ্জন পত্রপাঠ নস্যাৎ করে দিলেন সলমন। মঙ্গলবারই অভিনেতার আইনজীবী আনন্দ দেশাই (Anand Desai) বিবৃতি জারি করে জানিয়ে দেন, KWAN কোম্পানির সঙ্গে সলমন খানের প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কোনও সম্পর্ক নেই। অযথা যেন সুপারস্টারের বিরুদ্ধে গুজব না ছড়ানো হয়।

NCB সূত্রে খবর, ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্মী জয়া সাহাকে চ্যাটের সূত্র ধরেই নাকি দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মাদক যোগের কথা জানা গিয়েছে। ইতিমধ্যেই দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে সমন পাঠিয়েছে NCB। শারীরিক কারণে করিশ্মা ২৫ সেপ্টেম্বরের আগে হাজিরা দিতে পারবেন না বলে জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘৮০% দৃশ্যই বাদ দেওয়া হয়েছিল, অনেক দুঃখে কঙ্গনার মণিকর্ণিকা ছেড়েছিলাম’, আক্ষেপ সোনুর]

সূত্রের খবর, KWAN সংস্থার সিইও ধ্রুব চিৎগোপেকরকেও মঙ্গলবারই ডেকে পাঠিয়েছিল NCB। এনসিবির দপ্তরে হাজিরাও দিয়েছেন ধ্রুব। কাল জয়া সাহা (Jaya Shah) ও শ্রুতি মোদির (Shruti Modi) পাশাপাশি KWAN সংস্থার অন্যতম ডিরেক্টর মধু মন্টেনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। উল্লেখ্য, নীনা গুপ্তার প্রাক্তন জামাই বলিউড প্রযোজক মধু মন্টেনা। নীনার মেয়ে মাসাবার সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল।  

শোনা গিয়েছিল, মাদক যোগে দিয়া মির্জাকে (Dia Mirza) সমন পাঠাতে পারে NCB। খবর নস্যাৎ করে টুইটারে দিয়া জানিয়ে দেন, জীবনে কোনও দিন মাদক নেননি তিনি।

এই তদন্তে ঘটনায় শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রকুলপ্রীত সিংয়ের নামও উঠে এসেছে। শোনা গিয়েছে, চলতি সপ্তাহেই তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য সমন জারি করতে পারে NCB।

[আরও পড়ুন: করোনার জেরে বাদ বিয়ের অনুষ্ঠান, নিঃশব্দেই নতুন সংসারে পা মানালি-অভিমন্যুর]

এরই মধ্যে ২০১৭ সালের একটি হ্যালোইন পার্টির কথা উঠে এসেছে। দীপিকা ছাড়াও ওই পার্টিতে ছিলেন সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর ও সিদ্ধার্থ মালহোত্রার মতো তারকারা প্রত্যেকেই মাদকের নেশায় বুঁদ ছিলেন বলে খবর রটেছে। রণবীর সিংয়ের একটি পুরনো ছবিতে ‘সুপার ড্রাগ’ বলে তাঁর প্রশংসা করেছিলেন দীপিকা। তা নিয়েও নতুন করে হইচই শুরু হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement