২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পরীমণিকে জেলমুক্ত করে কাজে ফিরলেন বাংলাদেশি নায়ক, কলকাতায় শুটিং সারলেন আমান রেজা!

Published by: Akash Misra |    Posted: September 27, 2021 2:17 pm|    Updated: September 27, 2021 2:18 pm

Bangladesh Actor Amaan Reza in kolkata for Film Shooting | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বাংলাদেশের সুদর্শন নায়ক আমান রেজা সম্প্রতি এলেন কলকাতায়। তবে এটা তাঁর প্রথম আসা নয়, এর আগে ছ’ বার এই শহরে এসেছেন ছবির শুটিংয়ে। ভাবছেন কে এই আমান রেজা? আসুন একটু মনে করিয়ে দিই। 

মাদককাণ্ডে অভিনেত্রী পরীমণি (Pori Moni) গ্রেফতার হওয়ার পর থেকেই গোটা বাংলাদেশে (Bangladesh) শোরগোল পড়ে গিয়েছিল। রোজই খবরের শিরোনামে উঠে আসত অভিনেত্রীর নাম। শুধু ওপার বাংলায় নয়, এপার বাংলাতেও পরীমণি ও মাদকমামলা নিয়ে কৌতূহল বেড়েই চলেছিল। তার উপর আদালতে পরীমণিকে নিয়ে চলা নাটক নিয়ে নানা মহলে শুরু হয়েছিল আলোচনাও। অবশেষে ২৬ দিন জেলে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন পরীমণি। পরীমণির হয়ে আদালতে লড়াই করেছিলেন আইনজীবী মুজিবর রহমান। তাঁর নেতৃত্বে আট সদস্যের আইনজীবী দলের প্রধান তিন সহকারীর অন্যতম ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আমান রেজা (Amaan Reza)। সেই আমান রেজা কলকাতায় এসে শুটিং করলেন তাঁর পরবর্তী ছবি ‘জেকে ১৯৭১’-এর। এই ছবিতে আমান অভিনয় করেছেন টলিউড অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে। ‘জেকে ১৯৭১’ ছবির পরিচালক ফাখরুল আরেফিন খান। ১৯৭২ সালে ঘটা বিমান ‘সিটি অফ কুমিল্লা বোয়িং-৭২০’ হাইজ্য়াকের গল্প নিয়েই তৈরি হচ্ছে এই ছবি। প্যারিসের বিমানবন্দরে এই বিমানকে হাতানো চেষ্টা করেছিল এক যুবক। সেই নিয়েই দানা বাঁধবে এই ছবির গল্প। 

AAman

[আরও পড়ুন: মালদ্বীপের পর খোলামেলা পোশাকে পাহাড়ে শ্রাবন্তী, সঙ্গী কে?]

সংবাদ প্রতিদিন ডিজিটালকে আমান জানিয়েছেন, ‘খুবই ভাল একটা চরিত্র পেয়েছি এই ছবিতে। সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে এই নিয়ে আমার দ্বিতীয় কাজ। এর আগে গণ্ডি নামে এক ছবিতে অভিনয় করেছিলাম। কলকাতায় এটা আমার ষষ্ঠ ছবির শুটিং। এই শহরে আসতে আমার বার বার ভাল লাগে। সুন্দর মনের মানুষ রয়েছে এই শহরে। কলকাতায় এলে, নিজের ঘরের মতো অনুভব হয়।’

 

Aaman Reza

কলকাতায় পৌঁছে নিজের সোশ্যাল মিডিয়ায় নানা ছবি পোস্টও করেন আমান। রবীন্দ্র সরোবরে মর্নিংওয়াকে গিয়ে ফেসবুক লাইফে এই শহরকে ভালবাসার কথাও বলেন তিনি। বার বার এই শহরে ফিরে আসতে চান। বার বার এখানকার শিল্পীদের সঙ্গে কাজ করতেও চান বাংলাদেশের এই সুদর্শন নায়ক।

আমান রেজা ফেসবুক পোস্ট।

[আরও পড়ুন: বাঁচাতেই হবে Pori Moni-কে, আদালতে এন্ট্রি নিলেন বাংলাদেশের আইনজীবী নায়ক!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement