১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাঁচাতেই হবে Pori Moni-কে, আদালতে এন্ট্রি নিলেন বাংলাদেশের আইনজীবী নায়ক!

Published by: Akash Misra |    Posted: August 14, 2021 8:45 pm|    Updated: August 14, 2021 8:45 pm

Pori Moni Case update: Bangladeshi Actor Amaan Reza is in the team of lawyers | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদককাণ্ডে অভিনেত্রী পরীমণি (Pori Moni)গ্রেফতার হওয়ার পর থেকেই গোটা বাংলাদেশে (Bangladesh) শোরগোল পড়ে গিয়েছে। রোজই খবরের শিরোনামে উঠে আসছে এই অভিনেত্রীর নাম। শুধু ওপার বাংলায় নয়, এপার বাংলাতেও পরীমণির এই মামলা নিয়ে কৌতুহল বেড়েই চলেছে। তার উপর আদালতে পরীমণিকে নিয়ে চলা ড্রামা নিয়েও নানা মহলে নানা আলোচনা। শুক্রবার ফের পরীমণির জামিনের আবেদন খারিজ করে দেয় ঢাকা মহানগর হাকিম আদালত। এদিন আদালতে পরীমণির হয়ে সওয়াল করেন আইনজীবী মুজিবর রহমান। তবে পরীমণির হয়ে এই আদালতের লড়াই একা মুজিবর রহমান নন, তাঁর নেতৃত্বে আট সদস্যের আইনজীবী দলের প্রধান তিন সহকারীর অন্যতম ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আমান রেজা।

যখন গোটা দেশ, দুনিয়া জুড়ে বিতর্কের মুখে পরীমণি। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে তুমুল শোরগোল। ঠিক সে সময় পরীমণির পাশে এসে দাঁড়ালেন সহকর্মী আমান রেজা (Aman Reza)। যিনি অভিনেতার পাশাপাশি দুঁদে আইনজীবীও। সংবাদ মাধ্যমকে আমান রেজা জানিয়েছেন, ”পরীমণি একজন অভিনেত্রী ও নারী। তাঁর জামিন পাওয়ার আইনগত অধিকার রয়েছে। আমরা চাই তার জামিনটা যেন দ্রুত হয়। যদি তিনি অপরাধী প্রমাণিত হন তাহলে শাস্তি পাবেন। তবে তার জামিন পাওয়ার পুরো অধিকার রয়েছে।’’

[আরও পড়ুন: পুলিশ কর্তার সঙ্গে পরীমণির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, হইচই বাংলাদেশে]

অভিনেতা আমান রেজা লন্ডন থেকে LLB ডিগ্রি পেয়েছেন। তারপর বাংলাদেশে এলএলএম পড়ছেন। আমান অভিনীত ‘চালবাজ’, ‘স্টোরি অফ সামারা’, ‘প্রেমী ও প্রেমী’, ‘প্রেমিক নাম্বার ওয়ান’, ‘বাজারের কুলি’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘কাজের মানুষ নায়ক’ এই ছবিগুলো বেশ জনপ্রিয়। এক অভিনেত্রীর জন্য, অভিনেতার এভাবে এগিয়ে আসায় আমানের প্রশংসায় পঞ্চমুখ সবাই। এখন দেখার, সিনেমায় জুটি বেঁধে আমান-পরীমণি যতটা সফল, বাস্তবের লড়াইয়েও সেই ধারা অব্যাহত থাকে কি না। 

[আরও পড়ুন: Bangladesh terrorists: বাংলাদেশে গ্রেপ্তার ৪ আনসার জঙ্গি, ফাঁস ‘খিলাফত’ প্রতিষ্ঠার ষড়যন্ত্র]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে