BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ, প্রেমিক-সহ আটক বাংলাদেশি অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া

Published by: Sayani Sen |    Posted: January 22, 2022 6:19 pm|    Updated: January 22, 2022 6:19 pm

Bangladeshi actress Orchita Sporshia detained । Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: পরীমণির পর অর্চিতা স্পর্শিয়া (Orchita Sporshia)। ফের বিতর্কে আরেক বাংলাদেশি অভিনেত্রী। মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর দায়ে আটক অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক প্রাঙ্গণ দত্ত অর্ঘ্যও। ঢাকার ধানমন্ডি থানার পুলিশ আটক করে তাঁদের। অবশ্য পরে তাঁরা মুচলেকা দিয়ে ছাড়া পান।

বৃহস্পতিবার রাতের ঘটনা। ধানমন্ডির ৮/এ রোডে ইউনিমার্ট শপিং সেন্টারের সামনে ধানমন্ডি থানার এসআই মাহবুব উল আলম এবং এসআই মাইনুল ইসলাম টহল দিচ্ছিলেন। সেই সময় আবাহনী মাঠ থেকে জিগাতলার দিকে একটি বিলাসবহুল গাড়ি বেপরোয়া গতিতে যাচ্ছিল। ইউনিমার্টের সামনের সড়কে একটি রিকশায় ধাক্কা দেয় গাড়িটি। এসআই মাহবুব গাড়িটি থামাতে বলেন। গাড়িটি থামিয়ে দেওয়া হয়। পুলিশকর্মীরা দেখেন, ওই গাড়িতে রয়েছেন অভিনেত্রী স্পর্শিয়া ও তার প্রেমিক প্রাঙ্গণ দত্ত অর্ঘ্য।

[আরও পড়ুন: IPL 2022: বিদেশে নয়, চলতি বছর শর্তসাপেক্ষে আইপিএল হবে দেশের মাটিতেই!]

প্রাঙ্গণ গাড়ি চালাচ্ছিলেন। আর তাঁর পাশের বসেছিলেন স্পর্শিয়া। কেন তাঁদের গাড়ি থামানো হল, পুলিশকর্মীদের প্রশ্ন করেন দু’জনে। পুলিশের সঙ্গে দু’জনে দুর্ব্যবহার করেন বলেও অভিযোগ। মদ্যপানের লাইসেন্স রয়েছে কিনা, তা প্রাঙ্গণের কাছে জানতে চায় পুলিশ। প্রাঙ্গণ বলেন, তাঁর কাছে তা রয়েছে। যদিও লাইসেন্স দেখাতে পারেননি। এরপরই তাঁদের দু’জনকে গাড়ি-সহ ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়। পরে রাতেই প্রাঙ্গণ মুচলেকা দেন থানায়। এরপর স্পর্শিয়াও ছাড়া পান। মদ্যপ অবস্থায় থাকার কথা মুচলেকায় উল্লেখ করেন প্রাঙ্গণ।

পুলিশ জানায়, স্পর্শিয়া পুলিশের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করেন। প্রাঙ্গণও মদ্যপ ছিলেন। তাই তাঁকেই জিজ্ঞাসাবাদ করা হয়। ধানমন্ডি থানার ওসি ইকরাম আলি মিঞা বলেন, “গভীর রাতে দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন তাঁরা। প্রথমে রিকশায় ধাক্কা দেন। তাই পুলিশ গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করে।” যদিও স্পর্শিয়া অভিযোগ খারিজ করে দিয়েছেন। তিনি বলেন, “আমাদের সঙ্গে এরকম কিছুই হয়নি। গাড়ির সামনে একটা রিকশা চলে আসে। ধাক্কা লেগেছিল মাত্র। এটা কোনও বড় ইস্যুই নয়।”

[আরও পড়ুন: চলন্ত ট্রেনে মহিলা কামরায় যুবতীর শ্লীলতাহানি, ফেসবুক লাইভে চাইলেন সাহায্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে