১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরকীয়া-মাতলামি-হোটেলে তাণ্ডব! ফের বিতর্কে Noble, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ স্ত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: August 29, 2021 4:37 pm|    Updated: August 30, 2021 8:20 pm

Bangladeshi singer Mainul Ahsan Noble sparks row again | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বাংলাদেশের শিল্পী নোবেলের (Mainul Ahsan Noble)। এবার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানো-সহ একাধিক অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় মাদক সেবনের ছবিও পোস্ট করেছেন তিনি। যার জেরে স্ত্রী সালসাবিলাও (Salsabila) আক্রমণ করেছেন নোবেলকে।

বান্দরবনে বান্ধবীর সঙ্গে নোবেল।

ব্যাপারটা ঠিক কী? চলতি মাসের ২৫ তারিখ ফেসবুকে বান্দরবন সফরের একটি ছবি পোস্ট করেছিলেন নোবেল। সেখানে তাঁর সঙ্গে দেখা যাচ্ছিল এক মহিলাকে। সেখানে মাদক সেবন করতে দেখা যায় বিতর্কিত শিল্পীকে। যার জেরে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়ে তাঁকে। ওই ছবির পরিপ্রেক্ষিতেই বাংলাদেশ পুলিশকে উল্লেখ করে একটি পোস্ট করেন নোবেলের স্ত্রী সালসাবিলা। ইঙ্গিতে স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। যে মহিলাকে সঙ্গে নিয়ে সফরে গিয়েছিলেন শিল্পী, তাঁকেও আক্রমণ করতে ছাড়েনি।

[আরও পড়ুন: ভূস্বর্গে ছবি দেখার অভিজ্ঞতা হবে আরও মনোরম, লাদাখে তৈরি হল বিশ্বের উচ্চতম সিনেমা হল]

পরবর্তীতে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, বান্দরবনের রুমা বাসস্টেশন এলাকায় যে হোটেল বুক করেছিলেন নোবেল। সেখানে বান্ধবীকে স্ত্রী বলে পরিচয় দিয়েছিলেন। সেখানে ওঠার পরের দিনই বান্ধবীকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। মাদক সেবনের পর বিভিন্ন জায়গায় ঘোরেন। স্থানীয়দের সঙ্গে দুর্ব্যবহার করেন। রাতে হোটেলেও কার্যত তাণ্ডব চালান। বাধা দিয়েও কোনও লাভ হয়নি।

স্ত্রীর সঙ্গে নোবেল।

এই পরিস্থিতিতে হোটেলের তরফে খবর দেওয়া হয় পুলিশে। তাঁরা ঘটনাস্থলে গিয়ে নোবেলকে বোঝানোর চেষ্টা করে। হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, বান্ধবীকে কখনও স্ত্রী কখন আবার বোন বলে পরিচয় দিচ্ছিলেন নোবেল। যার জেরে বিভ্রান্ত হন হোটেল মালিকও।  ইতিমধ্যেই স্বামীর বান্ধবীর পরিচয় নিয়ে মুখ খুলেছেন সালসাবিলা। তিনি দাবি করেছেন, নোবেলের ওই বান্ধবীই তাঁকে মাদক সরবরাহ করতেন। উল্লেখ্য, এই ঘটনা নিয়ে বিতর্ক দানা বাধার পরই বান্দরবন সফরের বেশ কিছু ছবি ফেসবুক (Facebook) থেকে মুছে ফেলেছেন ওই শিল্পী। 

[আরও পড়ুন: মাদক কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা Armaan Kohli, বাড়ি থেকে বাজেয়াপ্ত প্রচুর নেশার সামগ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে