BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

নোবেলের নতুন সঙ্গী গায়িকা মিলা চৌধুরী, সোশ্যাল মিডিয়ায় বিয়ের পোস্টে জল্পনা তুঙ্গে

Published by: Sucheta Sengupta |    Posted: July 9, 2021 4:41 pm|    Updated: July 9, 2021 9:58 pm

New controversy of Mainul Ahsan Noble: social media status of marrying singer Mila Chowdhury | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: সমালোচনা নিত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে জি-বাংলার ‘সারেগামাপা’খ্যাত বাংলাদেশি (Bangladesh) সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের (Mainul Ahsan Noble)। সদ্যই তাঁর পিতৃত্ব নিয়ে হাজারও জল্পনার জলঘোলার মাঝে নতুন করে বিতর্ক দানা বেঁধেছে। এবার আলোচনার কেন্দ্রে, বাংলাদেশি গায়িকা মিলা চৌধুরীর সঙ্গে তাঁর বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ার পোস্ট। যদিও নোবেলের দাবি তাঁর দুর্নামের জন্যই এ ধরনের পোস্ট ছড়ানো হচ্ছে।

ক’দিন আগে নোবেল দাবি করেন, বাবা হচ্ছেন তিনি। অথচ এর দু’দিন পরই তার স্ত্রী সালসাবিল জানান, তিনি অন্তঃসত্ত্বা নন। এরপর স্ত্রীর বিরুদ্ধে ভ্রূণহত্যার সন্দেহ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দেন নোবেল। তাতেই স্পষ্ট হয়ে উঠেছে, তাঁদের দাম্পত্য জীবন খুব একটা ভাল কাটছে না। এ প্রসঙ্গে নোবেল বলেন, ”মাতৃত্ব কেবলমাত্র একজন নারীর জন্যই পবিত্র কিংবা সম্মানের বিষয় নয়। একজন পুরুষের জন্যও অত্যন্ত আনন্দের এবং খুব গর্বের একটি বিষয়। এগুলো নিয়ে কেউ মিথ্যাচার করে না। আমার স্ত্রী, সালসাবিল তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার লক্ষণগুলো আমার সঙ্গে শেয়ার করেন এবং তার ফলে আমি এক্সাইটেড হয়ে স্ট্যাটাসটি গণমাধ্যমে প্রকাশ করি। আমি মাত্র ২৩ বছর বয়সে বাবা হওয়ার খুশি ধরে রাখতে পারিনি।” কিন্তু তারপরই তাঁকে হুমকি দেওয়া হয়েছে দাবি করে নোবেল বলেন, ”স্ট্যাটাসটি দেওয়ার কিছুক্ষণের মধ্যে আমার স্ত্রী, সালসাবিল আমাকে ফোন করে গর্ভপাত করে ফেলবে বলে হুমকি দেয়।”

[আরও পড়ুন: ‘ফেলনা’ সিরিয়াল নিয়ে ছড়াচ্ছে ভুয়ো খবর, প্রতিবাদে সোচ্চার অভিনেত্রী রোশনি]

এসব বিতর্কের মাঝে এবার নতুন করে যুক্ত হয়েছে ‘মিলা চৌধুরী’র নাম। এই নামের একটি ফেসবুক আইডি থেকে দাবি করা হয়েছে, আবার বিয়ে করতে যাচ্ছেন তিনি। সঙ্গে প্রকাশ করা হয় নোবেল ও মিলা চৌধুরীর একটি ঘনিষ্ঠ ছবি। ফেসবুক পোস্টে মিলা চৌধুরী লিখেছেন, ‘‘অবশেষে বুঝি পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা। দেড় বছর রিলেশনের পর আজ সে দিবস, সে বিয়েতে রাজি। সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ।” ছবিটি নোবেলের অনুমতি নিয়ে পোস্ট করা হয়েছে, সে কথাও উল্লেখ করা হয়। এরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নোবেলকে নিয়ে আলোচনা-সমালোচনা।

[আরও পড়ুন: রাসমণির মৃত্যুর পর পালটে গেল সিরিয়ালের নাম, সারদা হয়ে ছোটপর্দায় কামব্যাক সন্দীপ্তার]

কে এই মিলা চৌধুরী? তবে কি তাঁকেই বিয়ে করছেন নোবেল? এর উত্তরে সংগীতশিল্পী বলেন, ‘‘এসব মিথ্যা। আমাকে হেয় করার জন্য কোনও একটি মহল এসব অপপ্রচার চালাচ্ছে।” তবে মিলা নামে তাঁর এক বান্ধবী আছে, সে কথা স্বীকার করে নোবেল বলেন, ‘‘মিলা জামাল নামে আমার এক বন্ধবী আছে। ও ঢাকার অদূরে নারায়ণগঞ্জে থাকে। এটা ওর সঙ্গে তোলা আমার একটি ছবি, ওর নাম মিলা চৌধুরী না। ছবিটা ঠিক আছে, কিন্তু ছবির কথাগুলো বলার মতো মেয়ে ও না।” নোবেলের পালটা দাবি, মিলার সঙ্গে তাঁর কথা হয়েছে। এই ছবি তাঁর ফোন থেকে নিয়ে কেউ ফেসবুকে প্রকাশ করেছে। কীভাবে ফোন থেকে ছবি চুরি হয়েছে, সে বিষয়ে কিছু বলতে পারছেন না নোবেলের বন্ধু মিলা জামাল।

মিলা তার ভালো বন্ধু। নোবেলের ভাষ্য, ‘আমাদের পরিচয় অনেক বছরের। ও আমার ভালো বন্ধু, এর বাইরে আর কিছুই না। ওদের বাসায় আমার যাতায়াত আছে। ওর বাবা-মায়ের সঙ্গেও আমার ভালো সম্পর্ক। সবাইকে অনুরোধ করব, এসব অপপ্রচারে কান দেবেন না। আর যারা এসব অপপ্রচার চালাচ্ছেন, তাদের সাবধান করছি। এসব বন্ধ না হলে, কঠোর ব্যবস্থা গ্রহণ করব। কলকাতার জি-বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা ২০১৯’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে সংগীতাঙ্গনে পা রাখেন নোবেল। অল্প সময়ের ক্যারিয়ারে অনেক বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement