BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

রাসমণির মৃত্যুর পর পালটে গেল সিরিয়ালের নাম, সারদা হয়ে ছোটপর্দায় কামব্যাক সন্দীপ্তার

Published by: Akash Misra |    Posted: July 5, 2021 8:28 pm|    Updated: July 6, 2021 2:14 pm

Actress sandipta sen makes a grand come back on tv with Rani Rasmani | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারই ‘করুণাময়ী রানি রাসমণি’তে (Karunamoye Rani Rasmoni)  শেষ হয়েছে ‘রানিমা’ পর্ব। এক ঘণ্টার বিশেষ এপিসোডে ‘রানিমা’ প্রয়াণ দৃশ্য দেখে চোখে জল দর্শককুলের। তবে ‘রানিমা’ প্রয়াত হলেও, ধারাবাহিকের গল্প এগোবে এবার রামকৃষ্ণ-সারদা দেবীর হাত ধরে। তাই তো ধারাবাহিকের নাম বদল, ‘রানি রাসমণি উত্তর-পর্ব’ নাম নিয়ে এই ধারাবাহিক আসছে একেবারেই নতুন রূপে। তবে চমক রয়েছে এখানেও। রানি রাসমণি উত্তর পর্বের মধ্যে দিয়েই ধারাবাহিকে কামব্যাক করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। প্রায় চার বছর পর ধারাবাহিকে দেখা যাবে সন্দীপ্তাকে।

লাল পেড়ের সাদা শাড়ি। হাতে পুজোর ফুল, মাথায় ঘোমটা। সারদা রূপে এভাবেই টেলিপর্দায় হাজির হলেন সন্দীপ্তা। আর সেই প্রোমোই শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে। সেই প্রোমো শেয়ার করেছেন ধারাবাহিকের গদাধর ওরফে অভিনেতা সৌরভ সাহাও। প্রোমো শেয়ার করে সৌরভ লিখলেন, ‘দেখতে থাকুন “করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব”  পিছিয়ে চলুন সেই যুগে যে যুগ ভারতবর্ষকে এগিয়ে নিয়ে গিয়েছিল। আপনাদের উৎসাহই আমাদের এই পথ চলার শক্তি।’

[আরও পড়ুন: ‘রাসমণি’র শেষশয্যার সেলফি তুললেন ‘গদাধর’, ছবি ঘিরে তুমুল চর্চা নেটপাড়ায়]

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

ইতিমধ্যেই গদাধরের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে ফেলেছেন অভিনেতা সৌরভ সাহা। তবে এবার তাঁর উপর যেন গোটা ধারাবাহিকের দায়িত্ব। রানি রাসমণির চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া এই ধারাবাহিকের টিআরপিকে উপরের দিকেই ধরে রেখেছিল। দিতিপ্রিয়া এবার নেই। এবার সেই টিআরপিকে ধরে রাখাই প্রধান চ্যালেঞ্জ গদাধর ও সারদার উপর। কারণ, দর্শক মুখিয়ে আছেন ‘রানি রাসমণি’র পরবর্তী গল্প দেখতে।

অন্যদিকে সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রানি রাসমণির শেষশয্যার দৃশ্য। এমনকি গদাধরের সঙ্গে ‘রানিমা’র সেলফি তোলা নিয়েও ঠাট্টা শুরু হয়েছে ফেসবুকে। তবে এরই মাঝে ‘রানিমা’ ওরফে অভিনেত্রী দিতিপ্রিয়া কিন্তু মিস করছেন ‘করুণাময়ী রানি রাসমণির শুটিং ফ্লোর’। 

[আরও পড়ুন: শুটিং করতে গিয়ে বিপত্তি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেতা রাজদীপ গুপ্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement