Breaking News

Basanti Chatterjee

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বাসন্তী চট্টোপাধ্যায়, কবে ফ্লোরে ফিরবেন?

গত ৬ মার্চ থেকে হাসপাতালে ভর্তি ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী।

Basanti Chatterjee released from hospital
Published by: Suparna Majumder
  • Posted:April 2, 2024 4:51 pm
  • Updated:April 2, 2024 5:06 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ২৪ দিন দমদমের এক হাসাপাতালে ভর্তি ছিলেন। অবশেষে ছাড়া পেলেন বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chatterjee)। ফিরলেন নিজের বাড়িতে। গত ৩০ মার্চ বর্ষীয়ান অভিনেত্রীকে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলেই খবর। 

Basanti Chatterjee

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, অভিনেত্রীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে দুর্বলতা এখনও কাটেনি। থিয়েটার থেকে সিনেপর্দায় স্বর্ণযুগের অভিনেতাদের সঙ্গে দাপিয়ে কাজ করেছেন বাসন্তী চট্টোপাধ্যায়। ‘মঞ্জরী অপেরা’, ‘ঠগিনী’, ‘আলো’র মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। সম্প্রতি ‘গীতা এল বি’ সিরিয়ালের শুটিংয়ের মাঝেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই ক্যানসারে আক্রান্ত তিনি। তার উপরে কোলেস্টরেল, কিডনির সমস্যা, হার্টের রোগও রয়েছে। হাসপাতালে ভর্তি হওয়া মাত্র বর্ষীয়ান অভিনেত্রীকে আইসিউতে রাখা হয়। মাঝে তাঁর শারীরিক অবনতি হয়। আর্থিক সমস্যাও দেখা দেয়।

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

ফেসবুক পোস্টের মাধ্যমে বাসন্তী চট্টোপাধ্যায়কে সাহায্যের আর্জির জানান অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। জানান, বাসন্তীদেবীর পারিবারিক অবস্থা একেবারেই স্বচ্ছল লয়। তার মধ্যে বছরে কয়েকবার অসুস্থ হয়ে নার্সিংহোমে ভর্তি থাকতে হয় তাঁকে। শিল্পীদের পাশাপাশি সাধারণ মানুষকেও আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসার অনুরোধ জানান ভাস্বর। অ্যাকাউন্ট নম্বরও দিয়ে দেন।

Bhaswar Chatterjee urges for financial help for Basanti Chatterjee

 

শুধু ভাস্বর নন, কঠিন সময়ে টালিগঞ্জের বহু শিল্পীই বাসন্তীদেবীর পাশে ছিলেন। আর্টিস্ট ফোরামও যথাসাধ্য চেষ্টা করেছে অভিনেত্রীকে সাহায্য করার। বাড়ি ফিরেই আবার শুটিং ফ্লোরে ফিরতে চাইছেন বাসন্তী চট্টোপাধ্যায়। সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি জানিয়েছেন, পায়ে বিশেষ জোর এখনও পাচ্ছে না। বাড়িতে হাঁটাচলা করতে একটু সমস্যা হচ্ছে। ‘সেরে উঠলেই আবার ফ্লোরে ফিরব’, বলেছেন অভিনেত্রী। আপাতত মেয়ে ও জামাইয়ের দেখাশোনাতেই রয়েছেন তিনি। অভিনেত্রীর হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবরে স্বস্তিতে শিল্পীমহল। খুশি তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: অশ্লীল ভাষায় সলমনকে গালিগালাজ, মামলার হুঁশিয়ারিতেও পরোয়া নেই কমেডিয়ান কুণালের! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ