BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

IPL-এর অবসরে দুবাইয়ে সৌরভের সঙ্গে চুটিয়ে আড্ডা দেব-রুক্মিণী, সারলেন মধ্যাহ্নভোজন

Published by: Suparna Majumder |    Posted: October 15, 2020 5:27 pm|    Updated: October 15, 2020 5:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কালে দুবাইয়ে বসেছে আইপিএলের (IPL) আসর। খেলার জগতের তারকাদের পাশাপাশি গ্ল্যামার দুনিয়ার সুপারস্টাররাও উপস্থিত হয়েছেন ক্রিকেটের টানে। কলকাতা নাইট রাইডার্সদের (KKR) ম্যাচ থাকলেই গ্যালারিতে দেখা যাচ্ছে শাহরুখ খানকে (Shah Rukh Khan), আবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB) ম্যাচ থাকলেই হাসিমুখে দেখা দিচ্ছেন বিরাট-পত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অন্তসত্ত্বা অবস্থাতেই স্বামীর প্রায় প্রত্যেক ইনিংসের সাক্ষী থাকছেন তিনি। এবার প্রবাসে একসঙ্গে দেখা গেল তিন বাঙালি তারকাকে। সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly), দেব (Dev) এবং রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra)।

ইনস্টাগ্রাম প্রোফাইলে (Instagram) তিনজনের ছবি শেয়ার করেছেন দেব। আইপিএলের ব্যস্ত সূচির ফাঁকেই দুই জনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সৌরভ। তিন তারকা মিলে সেখানে সারেন মধ্যাহ্নভোজ। আর প্রবাসেই চুটিয়ে দেন আড্ডা। ছবি আপলোড করে ক্যাপশনে খুশি জাহির করেছেন দেব। লিখেছেন, “দাদার সঙ্গে দেখা করতে সবসময় ভাল লাগে, একেবারে পরিবারের সদস্যের মতো। প্রবাসেও বাড়ির মতো অনুভূতি।”

 

[আরও পড়ুন: ক্যানসারের তোয়াক্কা না করেই শুরু কাজের প্রস্তুতি, ভিডিওয় মনের কথা জানালেন সঞ্জয়]

একাধিক ছবি আপলোড করেছেন দেব। একটিতে আবার রুক্মিণীর সঙ্গে রোম্যান্টিক পোজেও ছবি দিয়েছে। দুবাইয়ে বেশ ভালই সময় কাটছে টলিউডের এই ‘হট অ্যান্ড হ্যাপেনিং কাপলে’র। ছবি দেখে মনে করছেন অনেকে। দেশে ফিরে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘গোলন্দাজ’-এর কাজ শুরু করতে পারেন দেব। প্রযোজক দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ছবিটিও তৈরি। এদিকে রুক্মিণী হাতে রয়েছে জিৎ প্রযোজিত ছবি ‘সুইৎজারল্যান্ড’। ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নায়িকা।

[আরও পড়ুন: এবার ‘লাভ জিহাদে’র কোপে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’! নেটদুনিয়ায় ছবি বয়কটের ডাক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement