BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

লন্ডনের শৌচালয় দেখে মাথায় হাত রুদ্রনীলের! ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: October 10, 2020 8:02 pm|    Updated: October 10, 2020 8:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:“সময়ের হাতছানি ফুরোতে চায়না জানি../  তবুও উঠতে হয় চেয়ার ছেড়ে/  গ্রিন সিগনালে এসে ছুটতে হবেই শেষে/ না হলে জীবন নেবে বাকিটা কেড়ে।”-লন্ডনে গিয়ে দিব্যি কবি হয়েছেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। কখনও সিনেমা হলে গিয়ে বহুদিন বাদে সিনেমা দেখার আনন্দ উপভোগ করছেন, কখনও আবার পুরনো বন্ধুর সঙ্গে দেখা করতে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে (University of Oxford) পৌঁছে যাচ্ছেন। করোনা (CoronaVirus) কালে বিদেশে যেন মুক্ত বিহঙ্গের মতো ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু একটি জায়গায় গিয়ে থমকে গেলেন বঙ্গ সন্তান। ইংরেজদের দেশের শৌচাগার দেখে তাঁর মাথায় হাত পড়ল!সেই ছবিই শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে শেয়ার করেছেন টলিউড অভিনেতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

লন্ডন ও নিরীহ বাংগালী😊🙏🇬🇧🇮🇳

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy) on

[আরও পড়ুন:ট্রেলার মুক্তির পরই শুরু বিতর্ক, অক্ষয় অভিনীত ‘লক্ষ্মী বম্ব’ বয়কটের ডাক নেটদুনিয়ায়]

ছবিতে দেখা যাচ্ছে শৌচাগারে বাইরে ‘ইউনিসেক্স টয়লেট’ লেখা রয়েছে। অর্থাৎ নারী এবং পুরুষ উভয়েই শৌচাগারটি ব্যবহার করতে পারবেন। লিঙ্গ বৈষম্য সারা বিশ্বেই রয়েছে। বিশেষ করে ভারতবর্ষের মতো দেশে। এদেশে শৌচালয় গুলিতে এখনও নারী-পুরুষের জন্য পৃথক ব্যবস্থা থাকে। অনেক ক্ষেত্রেই নারী কিংবা পুরুষের শারীরিক পার্থক্য প্রাধান্য পায়। এই বৈষম্যের বিরুদ্ধে বার্তা দিতেই যেন এমন শৌচালয়ের ব্যবস্থা। রুদ্রনীলও বোধহয় একই মত পোষণ করেন।

করোনা (Coronavirus) কালেই লন্ডনে ‘স্বস্তিক সংকেত’ ছবির শুটিং করতে গিয়েছেন রুদ্রনীল। দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হচ্ছে পরিচালক সায়ন্তন ঘোষালের (Sayantan Ghosal) ছবিটি। ছবিতে রুদ্রনীল ছাড়াও রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan), গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty) এবং শাশ্বত চট্টোপাধ্যায়। এর আগে লন্ডনের কেলভেডন হ্যাচ নিউক্লিয়ার বাঙ্কারের (Kelvedon Hatch Secret Nuclear Bunker) লোকেশনে শুটিং করতে গিয়ে “ঘোস্ট হান্টার” মানে, ভূত ধরিয়েদের দেখা পেয়েছিলেন রুদ্রনীল। সেই কাহিনিও জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর এবার ‘ইউনিসেক্স টয়লেট’-এর অভিজ্ঞতা শেয়ার করলেন টলি অভিনেতা। 

[আরও পড়ুন: ‘গিনি ওয়েডস সানি’ রিভিউ: বিয়ের এই আসরে একেবারেই বেমানান বিক্রান্ত-ইয়ামি]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement