২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

ট্রেলার মুক্তির পরই শুরু বিতর্ক, অক্ষয় অভিনীত ‘লক্ষ্মী বম্ব’ বয়কটের ডাক নেটদুনিয়ায়

Published by: Suparna Majumder |    Posted: October 10, 2020 5:27 pm|    Updated: October 10, 2020 5:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই ঘটা করে ‘লক্ষ্মী বম্বে’র (Laxmmi Bomb) ট্রেলার প্রকাশ করেছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। প্রায় গোটা বলিউড ‘খিলাড়ি’কে নতুন ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছিল। এর মধ্যেই ছবিটি বয়কটের ডাক দিলেন নেটিজেনদের একাংশ।

কীসের কারণে এই বয়কটের (#BanLaxmiBomb) ডাক? সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর জেরে বলিউডের মাদক যোগ নিয়ে মুখ খুলেছিলেন অক্ষয়। বলিউডের একাংশের মাদক সেবনের কথা স্বীকারও করে নিয়েছিলেন তিনি। কিন্তু তার জন্য গোটা ইন্ডাস্ট্রিকে মাদকাসক্ত বলার বিরোধিতা করেছিলেন তিনি। ভিডিও বার্তায় জানিয়েছিলেন, মাদকের বিরুদ্ধে তদন্তে ইন্ডাস্ট্রির প্রত্যেকে সহযোগিতা করবে। কিন্তু কয়েকজনের জন্য গোটা ইন্ডাস্ট্রিকে দোষারোপ করা উচিত নয় বলেই মন্তব্য করেন অক্ষয়।

[আরও পড়ুন: ইসলামের ‘অবমাননা’, ট্যাটু এঁকে কট্টরপন্থীদের রোষের মুখে আমির খানের মেয়ে ইরা]

সুশান্তের মৃত্যুর প্রায় সাড়ে তিন মাস পর বলিউডের মাদক যোগ নিয়ে মুখ খুলেছিলেন অক্ষয়। তাঁর এই ভিডিও বার্তাতেই চটেছে নেটদুনিয়ার একাংশ। কেউ তাঁকে ‘সো কলড স্টার’ লিখে কটাক্ষ করেছেন, কেউ আবার তাঁর বার্তাকে লোক দেখানো বলেছেন।

২০১১ সালে মুক্তি পাওয়া হরর কমেডি ঘরানার তামিল ছবি ‘কাঞ্চনা’র (Kanchana) অফিশিয়াল রিমেক ‘লক্ষ্মী বম্ব’। দক্ষিণী তারকা রাঘব লরেন্সের পরিচালনায় ছবিতে অক্ষয়ের পাশাপাশি অভিনয় করেছেন কিয়ারা আডবানী  (Kiara Advani), তুষার কাপুর, শারদ কেলকর, অশ্বিণী কালসেকর এবং রাজেশ শর্মা। কালী পুজো এবং দীপাবলির ঠিক আগে ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: ‘গিনি ওয়েডস সানি’ রিভিউ: বিয়ের এই আসরে একেবারেই বেমানান বিক্রান্ত-ইয়ামি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement