BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

অবশেষে সুশান্ত মামলা ও বলিউডের মাদক যোগ নিয়ে মুখ খুললেন অক্ষয়, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: October 3, 2020 9:37 pm|    Updated: October 3, 2020 9:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাড়ে তিন মাস পর সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর মামলা প্রসঙ্গে মুখ খুললেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar)। বলিউডের মাদক যোগ নিয়ে নিজের মতামত জানালেন সোশ্যাল মিডিয়ায়। আপলোড করলেন ভিডিও।

শনিবার সন্ধের পর ভিডিওটি আপলোড করেছেন অক্ষয়। তাতে জানিয়েছেন, গত কয়েক সপ্তাহেই অনেক কথা বলবেন ভেবেছিলেন। কিন্তু চারপাশে এতটাই নেতিবাচক পরিবেশ যে বুঝতেই পারছিলেন না কাকে বলবেন, কতটা বলবেন, কীভাবে বলবেন। দর্শকরাই বলিউডকে ভালবাসা দিয়ে গড়ে তুলেছেন। সিনেমার মাধ্যমে বলিউড পৃথিবীর সমস্ত প্রান্তে দেশের সংস্কৃতি তুলে ধরেছে। দুর্নীতি, বেকারত্ব থেকে দারিদ্র- সমস্ত বিষয়ই সিনেমায় তুলে ধরার চেষ্টা করা হয়েছে। সুশান্তের মৃত্যুর পর এমনও অনেক বিষয় প্রকাশ্যে এসেছে যা অক্ষয়-সহ বাকি তারকাদের ততটাই দুঃখ দিয়েছে, যতটা তাঁর অনুরাগীরা পেয়েছেন। আর এই বিষয়গুলো বলিউডকে নিজের অন্দরে দেখার সুযোগ করে দিয়েছে। এমন অনেক গাফিলতি রয়েছে যাতে গুরুত্ব দেওয়া খুবই প্রয়োজন। মাদকের সমস্যা বলিউডে রয়েছে বলে স্বীকার করে নেন অক্ষয়। তবে তার মানে এই নয় যে ফিল্ম ইন্ডাস্ট্রির প্রত্যেকেই মাদকাসক্ত। মাদকের বিরুদ্ধে তদন্তে ইন্ডাস্ট্রির প্রত্যেকে সহযোগিতা করবে। কিন্তু স্পর্শকাতর এই বিষয় নিয়ে গুজব না ছড়ানোর আবেদন জানান অক্ষয়।

 

[আরও পড়ুন: খারিজ খুনের তত্ত্ব, সুশান্ত আত্মহত্যাই করেছিলেন! জানিয়ে দিল এইমসের ফরেনসিক টিম]

উল্লেখ্য, শনিবারই সুশান্তের মৃত্যুর ঘটনাকে আত্মহত্যা হিসেবে ব্যাখ্যা করেন AIIMS-এর ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্ত (Sudhir Gupta)। এর মধ্যেই আবারও সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ‘মুভি মাফিয়া’কেই দায়ি করেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ঘটনার মাদক যোগ তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছেন NCB। বলিউডের আরও অনেক প্রথমসারির তারকার নামও উঠে আসছে। এমন পরিস্থিতিতে অক্ষয়ের এই বার্তা সোশ্যাল মিডিয়ায় নতুন আলোড়ন সৃষ্টি করল।

[আরও পড়ুন: ‘আচমকা কেউ আত্মহত্যার কথা ভাবে না’, সুশান্তের ভিসেরা রিপোর্ট আসতেই তোপ কঙ্গনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement