BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

খারিজ খুনের তত্ত্ব, সুশান্ত আত্মহত্যাই করেছিলেন! জানিয়ে দিল এইমসের ফরেনসিক টিম

Published by: Suparna Majumder |    Posted: October 3, 2020 1:29 pm|    Updated: October 3, 2020 1:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্তের মৃত্যুতে খুনের সম্ভাবনা উড়িয়ে দিলেন অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সের (AIIMS) ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্ত (Sudhir Gupta)। আত্মহত্যাই করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। বিবৃতি দিয়ে এমনটাই জানিয়েছেন তিনি।

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর দেহের ময়নাদতদন্ত করেছিলেন মুম্বইয়ের কুপার হাসপাতালের (Cooper Hospital) চিকিৎসকরা। পরে সিবিআই সুশান্ত মামলার তদন্তভার নেয়। প্রাথমিক ময়নাতদন্তের পর সুশান্তের ভিসেরা রিপোর্টের দায়িত্ব বর্তায় AIIMS-এর ফরেনসিক টিমের উপর। সুধীর গুপ্তর নেতৃত্বে সেই টিম কাজ শুরু করে। জানানো হয়, সুশান্তের দেহের ভিসেরা নমুনার মাত্র ২০ শতাংশ AIIMS টিম পেয়েছে। তার উপরে ভিত্তি করেই নতুন করে শুরু হয় পরীক্ষা। ২৯ সেপ্টেম্বর AIIMS টিমের পক্ষ থেকে চূড়ান্ত ভিসেরা রিপোর্ট CBI-এর তদন্তকারী দলের হাতে তুলে দেওয়া হয়। তারপরই বেসরকারি সংবাদমাধ্যমের দাবি, রিপোর্টে খুনের তত্ত্ব খারিজ করে দেওয়া হয়েছে। ডা. সুধীর গুপ্ত এবং তাঁর টিম সুশান্তের মৃত্যুতে আত্মহত্যা বলেই মত দিয়েছেন।

[আরও পড়ুন:  ‘সিরিয়াস মেন’ রিভিউ: সমাজের সার্কাসে এক সাধারণ মানুষের অসাধারণ গল্পে নায়ক নওয়াজ]

শোনা গিয়েছে, রিপোর্টের উপর ভিত্তি করে আত্মহত্যা হিসেবেই তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। দেড় মাসেরও বেশি সময় ধরে এই মামলায় তদন্ত করছে CBI। শোনা গিয়েছিল, এবার সুশান্তের বন্ধু তথা ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি (Siddharth Pithani) এবং তাঁর রাঁধুনি নীরজ সিংকে (Neeraj) রাজসাক্ষী করার প্রস্তুতি শুরু করে দিয়েছে CBI। ভবিষ্যতে যদি এই মামলার অন্য কোনও সূত্র মেলে। তখন সুশান্তের মৃত্যুতে ৩০২ ধারা যুক্ত করতে পারে কেন্দ্রীয় তদন্তকারী দলটি। তার আগে পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলেই গণ্য করা হবে বলে বেসরকারি সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়েছে।     

[আরও পড়ুন: মৃত্যুর আগের দিন আদৌ সুশান্তর সঙ্গে দেখা হয়নি রিয়ার, পালটা দাবি অভিনেতার বন্ধুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement