BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

মৃত্যুর আগের দিন আদৌ সুশান্তর সঙ্গে দেখা হয়নি রিয়ার, পালটা দাবি অভিনেতার বন্ধুর

Published by: Biswadip Dey |    Posted: October 3, 2020 11:18 am|    Updated: October 3, 2020 12:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কসুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর আগের দি‌ন তাঁর সঙ্গে দেখা করেছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। মাঝরাতে নাকি প্রেমিকাকে বাড়ি পর্যন্ত ছাড়তেও গিয়েছিলেন সুশান্ত। এমন কথাই শোনা যাচ্ছিল কয়েকদিন ধরে। এবার সেই দাবিকে উড়িয়ে দিলেন সুশান্তের বন্ধু ও ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি (Siddharth Pithani)। তাঁর দাবি, ৮ জুনের পরে রিয়ার সঙ্গে আর দেখা হয়নি প্রয়াত অভিনেতার।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সিদ্ধার্থ জানিয়েছেন, ৮ জুন রিয়া সুশান্তের বাড়ি থেকে শেষবারের মতো বেরিয়ে গিয়েছিলেন। এরপর রিয়া হোয়াটসঅ্যাপেও সুশান্তকে ব্লক করে দেন যাতে কোনও ভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ না করতে পারেন সুশান্ত।

[আরও পড়ুন: CAA’র প্রেক্ষাপটে তৈরি ‘আ সেপারেট স্কাই’, এক মুসলিম অধ্যাপিকা-হিন্দু ছাত্রের প্রেমের গল্প]

বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্ত কয়েক দিন আগে দাবি করেছিলেন, এক প্রত্যক্ষদর্শীর বয়ানের ভিত্তিতে তিনি জানতে পেরেছেন, ১৩ জুন সুশান্তের সঙ্গে দেখা করেছিলেন রিয়া। এমনকী, ওইদিন গভীর রাতে রিয়াকে তাঁর বাড়িতেও পৌঁছে দেন সুশান্ত। নিজের টুইটার প্রোফাইলেও এই বিষয়ের উল্লেখ করেন বিবেকানন্দ। জানান, সিবিআই চাইলে তিনি বয়ান দিতে প্রস্তুত।

রিয়া অবশ্য আগেই জানিয়েছিলে‌ন, ৮ জুন সুশান্তের সঙ্গে তাঁর ঝগড়া হয়। এরপর তিনি তাঁর ফ্ল্যাট ছেড়ে চলে যান। আর তাঁদের দেখা হয়নি। এবার একই দাবি করলেন সিদ্ধার্থও।

[আরও পড়ুন: ‘দেড় মাস তো হল, আত্মহত্যা না খুন বলুন’, সুশান্ত মামলায় সিবিআইকে খোঁচা মহারাষ্ট্রের মন্ত্রীর]

এদিকে সুশান্তের বন্ধু গণেশ হিওয়ারকর ও প্রাক্তন ম্যানেজার অঙ্কিত আচার্য সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার চেয়ে দিল্লির যন্তর মন্তরের সামনে বিক্ষোভ দেখান। তাঁরা অনশন শুরু করবেন বলেও জানিয়েছেন।

সুশান্তের আমেরিকাবাসী বোন শ্বেতা সিং কীর্তি সকলের কাছে আরজি জানিয়েছেন, ওই আন্দোলনে যোগ দেওয়ার জন্য। তবে সকলকে মাস্ক পরে সামাজিক দূরত্ব বজায় রাখার কথাও মনে করিয়ে দিয়েছেন তিন‌ি। টুইট করে তিনি দাবি করেছেন, ‘‘আসুন সঠিক প্রশ্ন করি এবং সঠিক উদ্দেশ্যের পাশে দাঁড়াই।’’

১৪ জুন দুপুরে মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্তকে। প্রাথমিক ভাবে মুম্বই পুলিশ তদন্ত করলেও পরে তদন্তভার তুলে দেওয়া হয় সিবিআইয়ের হাতে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement