BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘হোটেল রুমে ডেকে কুপ্রস্তাব দিয়েছিলেন প্রযোজক!’, বিস্ফোরক ইন্দ্রাণী হালদার

Published by: Akash Misra |    Posted: June 4, 2022 4:53 pm|    Updated: June 4, 2022 4:54 pm

Actress Indrani-halder shares her-casting couch experience | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। বলিউডে এক ছবির অফার পেয়ে, সেখানে যেতে প্রযোজকের কাছ থেকে কুপ্রস্তাব পেয়েছিলেন তিনি। সম্প্রতি একটি অনুষ্ঠানে সেই ভয়ানক স্মৃতিকেই সামনে নিয়ে আসলেন অভিনেত্রী।

সম্প্রতি উন্মেষ নামে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। সেখানেই এই ঘটনার উল্লেখ করলেন তিনি। ইন্দ্রাণীর কথায়, তখন তাঁর বয়স ছিল ২০। কেরিয়ারের একেবারে শুরুর দিক। মুম্বই থেকে একটি ছবির অফার পেয়েছিলেন তিনি। সকালের ফ্লাইটে অভিনেত্রীকে মুম্বই ডাকা হয়। মুম্বইয়ে লিঙ্ক রোডের খুবই সাধারণ একটি হোটেলে থাকতে দেওয়া হয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: কলকাতার ফুটপাতে ডিম,পাউরুটির দোকান চালাচ্ছেন অভিনেত্রী সীমা বিশ্বাস!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Indrani Halder (@indrani636)

ইন্দ্রাণী এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে জানান, সুযোগ পেয়ে আমাকে কুপ্রস্তাব দিয়েছিলেন প্রযোজক। আমি রাজি না হওয়ায় আমাকে হিন্দিতে বলেছিলেন বাঙালি মেয়েরা কিচ্ছু পারে না! আমি স্পষ্ট তাঁকে জানিয়ে ছিলাম এভাবে কাজ পেতে চাই না। এর উত্তরে প্রযোজক আমাকে জানিয়েছিলেন, বড় মাপের নায়িকারা তাঁর পায়ের তলায়। ইন্দ্রাণীর কথায়, আমাকে জোর জবরদস্তিও করেছিল সেই প্রযোজক। প্রযোজক নিজের জামাকাপড় খুলতে শুরু করেছিলেন, হঠাৎই তাঁর ফোন বেজে ওঠে। ফোনটি করেছিলেন প্রযোজকের স্ত্রী। ইশারায় ইন্দ্রাণীকে চুপ করে থাকতে বলছিলেন প্রযোজক। সুযোগ পেয়ে দৌড়ে গিয়ে দরজা খুলে দেন নায়িকা। এরপর হোটেল রুম থেকে চলে যান প্রযোজক, হোটেল রুম থেকে বের হওয়ার সময় ইন্দ্রাণীকে শুধু বলে যান, ‘তোমার দ্বারা কিছু হবে না। ’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Indrani Halder (@indrani636)

২০১৮ সালে গোটা দুনিয়া জুড়ে ঝড় ওঠে মিটু মুভমেন্টের। এই প্রতিবাদের উপর ভর করে প্রকাশ্যে এসেছিল বিনোদন জগতের অন্ধকার দিক। মুখ খুলেছিলেন বলিউড, হলিউডের বহু অভিনেত্রীরা। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন টলিপাড়ার অভিনেত্রী ইন্দ্রাণী হালদারও।

[আরও পড়ুন: পুজোয় আসছে দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’, নতুন পোস্টারেই জানা গেল মুক্তির তারিখ ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে