১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুজোয় আসছে দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’, নতুন পোস্টারেই জানা গেল মুক্তির তারিখ

Published by: Suparna Majumder |    Posted: June 4, 2022 12:40 pm|    Updated: June 4, 2022 12:40 pm

Dev and Prosenjit Chatterjee announces release date of Kacher Manush with new poster | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কাছের মানুষ’ হয়ে জুটি বাঁধছেন দেব-প্রসেনজিৎ। ২০২১ সালেই জানা গিয়েছিল এই খবর। পুজোয় মুক্তি পাবে ছবিটি। একথাও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন দেব (Dev)। কিন্তু তারিখ জানালেন এতদিনে। তাও আবার ছবির নতুন পোস্টার শেয়ার করে।

Kacher Manush

“এবার পুজো কাটুক ‘কাছের মানুষ’-এর (Kacher Manush) সাথে”, এই ক্যাপশন দিয়েই পোস্টারটি প্রকাশ করা হয়েছে। তাতেই জানানো হয়েছে, আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। পোস্টারে ৩০ সংখ্যার উপরই হাসি মুখে বসে থাকতে দেখা যাচ্ছে দেব ও প্রসেনজিৎকে (Prosenjit Chatterjee)।  প্রসেনজিতের পরনে রয়েছে টি-শার্ট। আর দেব পরেছেন চেক শার্ট। 

[আরও পড়ুন: ‘হু ইজ স্বাগতালক্ষ্মী?’, এবার বিয়েবাড়িতে গিয়ে হেনস্তার শিকার সংগীতশিল্পী]

পথিকৃত বসুর পরিচালনায় নতুন এই ছবিতে জুটি বেঁধেছেন দেব ও প্রসেনজিৎ। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইশা সাহাকে। এর আগে ছবির মোশন পোস্টার প্রকাশ্যে এসেছিল। দেখা যেতে পারে অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়কেও। দু’জনকেই দেব নিজের টুইটে ট্যাগ করেছেন।  

গত বছর মহালয়ার দিন ‘কাছের মানুষ’ ছবির তৈরির কথা ঘোষণা করেছিলেন প্রযোজ-অভিনেতা দেব। প্রকাশ্যে করা হয় মোশন পোস্টার। সেই পোস্টারে রেললাইনের দুই ধারে প্রসেনজিৎ ও দেবকে। মনে করা হচ্ছে, সম্পর্কের গল্পই বলতে চলেছেন পরিচালক পথিকৃত। এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’- র মতো ছবিগুলি পরিচালনা করেছেন তিনি। এবার দেব ও প্রসেনজিৎকে এক ছবিতে নিয়ে এসেছেন। দুই সুপারস্টারকে এক ছবিতে দেখতে মুখিয়ে রয়েছে বাংলা ছবির অনুরাগীরা।

Kacher Manush 1

[আরও পড়ুন: Habji Gabji: সর্বনাশা মোবাইল গেম, থ্রিলারের মোড়কে ‘হাবজি গাবজি’তে সচেতনতার বার্তা, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে