১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তরাখণ্ডে শুটিং চলাকালীন নামল বিপর্যয়, তুষারধস নিয়ে আতঙ্কিত ঋতুপর্ণা সেনগুপ্ত

Published by: Suparna Majumder |    Posted: February 7, 2021 9:39 pm|    Updated: February 8, 2021 12:14 pm

Bengali actress Rituparna Sengupta was shooting in Uttarakhand near Glacier break location | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তুষার ধসে (Glacier breaks) বিধ্বস্ত উত্তরাখণ্ড (Uttarakhand)। তীব্র জলোচ্ছ্বাসের ধাক্কায় ঋষিগঙ্গা বিদ্যুৎ প্রকল্প তছনছ হয়ে গিয়েছে। ভেসে গিয়েছে নদীর পাড়ের বহু ঘরবাড়ি। ১০০-১৫০ মানুষের মৃত্যুর আশঙ্কা করছেন মুখ্যসচিব ওম প্রকাশ। এমন পরিস্থিতিতে আতঙ্কিত টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। উত্তরাখণ্ডেই নতুন ছবির শুটিং করছেন টলিপাড়ার নায়িকা। ধসের কারণে বিভিন্ন জায়গায় লাল সতর্কতা জারি হয়েছে। 
করোনা (Corona Virus) পরিস্থিতি শুরু হওয়ার পরপরই সিঙ্গাপুর চলে গিয়েছিলেন ঋতুপর্ণা। প্রায় দশ মাস পর ফেরেন কলকাতায়। তারপরই শুটিংয়ের কাজ শুরু করে দেন। প্রথমে চন্দন রায় সান্যালের সঙ্গে ‘সল্ট’-এর শুটিং করেন। এরপর সিনেমাটোগ্রাফার কবীর লালের ‘অন্তর্দৃষ্টি’ ছবির শুটিং করতে উত্তরাখণ্ডে পাড়ি দেন। নতুন এই ছবিতেই ঋতুপর্ণার সঙ্গে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের হার্টথ্রব শন বন্দ্যোপাধ্যায়। নেগেটিভ চরিত্রে দেখা যাবে তাঁকে। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন ইন্দ্রজিৎ চক্রবর্তীও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

[আরও পড়ুন: ভোটের মুখে ‘ব্যাটে’ জনসংযোগ! ক্রিকেট খেলে পুরুলিয়া মাতালেন অভিনেতা সোহম]

এক সংবাদমাধ্যমকে ফোনে অভিনেত্রী জানান, দিন কয়েক আগে ঘটনাস্থলের অনেক কাছাকাছি শুটিং করছিলেন তিনি ও তাঁর টিম। আপাতত মুসৌরিতে রয়েছেন। কিন্তু গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তুষার ধসের ফলে ঠান্ডা আরও বেড়ে গিয়েছে। যার ফলে আউটডোর শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। আপাতত ইনডোরেই শুটিং করা হচ্ছে।
শোনা গিয়েছে, প্রথমে সুইৎজারল্যান্ডে ‘অন্তদৃষ্টি’র শুটিং হওয়ার কথা ছিল। অতিমারীর কারণেই সেই পরিকল্পনা বাতিল করা হয়। পরে লোকেশন হিসেবে উত্তরাখণ্ডকে বেছে নেওয়া হয়। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত গোটা টিমসহ কলকাতায় কবে ফিরবেন, সেই অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: সমালোচনার জবাব! কীভাবে তাঁকে ‘কেনা’ সম্ভব, ভিডিও বার্তায় জানালেন মিয়া খালিফা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে