BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সমালোচনার জবাব! কীভাবে তাঁকে ‘কেনা’ সম্ভব, ভিডিও বার্তায় জানালেন মিয়া খালিফা

Published by: Suparna Majumder |    Posted: February 7, 2021 8:57 pm|    Updated: February 7, 2021 8:57 pm

Mia Khalifa slams haters by posting dinner video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কীভাবেই না মানবাধিকার লঙ্ঘন করা হচ্ছে! দিল্লির নেট পরিষেবা পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়েছে।” দিল্লির কৃষক আন্দোলনের ছবি পোস্ট করে লিখেছিলেন মিয়া খালিফা (Mia Khalifa)। এর জেরেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার মুখে পড়তে হয় প্রাক্তন পর্নস্টারকে। টাকা নিয়ে কৃষক বিক্ষোভের সমর্থনে পোস্ট দিয়েছেন আন্তর্জাতিক তারকারা। এমন অভিযোগও ওঠে। সেই সমস্ত সমালোচনার জবাবে টুইটারে খাবার খাওয়ার ভিডিও পোস্ট করলেন মিয়া।
রবিবার আপলোড করা ভিডিওটিতে মিয়া খালিফা বলেন, “পরিশ্রম করে সেই টাকায় খাবার খেতে পারলে খুব ভাল লাগে। আমি দারুণ ডিনার করছি। রুপিকে ধন্যবাদ আমার সোশ্যাল মিডিয়া পোস্টের পর এই খাবার পাঠানোর জন্য। জগমীতকেও ধন্যবাদ এই দারুণ গোলাপজামগুলো পাঠানোর জন্য। আর আমি সবাইকে মনে করে দিতে চাই যে প্রত্যেক কাজের মূল্য আছে। আমার ক্ষেত্রে সেটা সিঙাড়া। মানে আমায় সিঙাড়া দিয়েই কিনে ফেলা সম্ভব, ভুলে যাবেন না। বাকিদের কথা বলতে পারব না। আমার পক্ষে এটা যথেষ্ট।” এরপরই প্রাক্তন পর্নস্টার জানান, তিনি বুঝতেই পারেন না খাওয়ার শেষেই কেন গোলাপজাম খাওয়া হয়। যেকোনও সময় “সুইট ব্রেক” তো নেওয়াই যায়। কথা শেষ করেই মুখে পুরে দেন পছন্দের মিষ্টি।

[আরও পড়ুন: এক ফোনেই বদলে গেল জীবন! মুক্তি পেল সোহম-ঋত্বিকার ‘মিস কল’ ছবির ট্রেলার]

উল্লেখ্য, দিল্লির কৃষক আন্দোলন (Farmers Protest) নিয়ে বেশ সরগরম টিনসেল টাউন। মিয়া খালিফার আগেই বিক্ষোভ নিয়ে পোস্ট করেছিলেন রিহানা (Rihanna), গ্রেটা থুনবার্গ। অস্কারজয়ী হলিউড অভিনেত্রী সুজান সারান্ডনও (Susan Sarandon) কৃষক আন্দোলনের পক্ষে পোস্ট দিয়েছে।
এদিকে, আন্তর্জাতিক তারকাদের ভারতের আন্দোলন নিয়ে মন্তব্য নিয়ে দ্বিধাবিভক্ত বলিউড। একদিকে আন্তর্জাতিক তারকাদের বক্তব্যের বিরোধিতায় সরব হয়েছেন লতা মঙ্গেশকর, অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, সুনীল শেট্টির মতো তারকারা, অন্যদিকে রিহানা-গ্রেটাদের সমর্থনে টুইট করে চলেছেন তাপসী পান্নু (Taapsee Pannu) এবং স্বরা ভাস্করের (Swara Bhasker) মতো অভিনেত্রীরা। সমালোচনা সত্ত্বেও কৃষক বিক্ষোভের সমর্থন চালিয়ে যাবেন, সেকথা আগেই জানিয়েছিলেন পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গ। এবার মিয়াও “ফার্মার্স প্রোটেস্ট” হ্যশট্যাগ দিয়ে সে বার্তাই দিলেন।

[আরও পড়ুন: ভ্যালেন্টাইন্স ডে’র আগেই মুক্তি পাবে ঊষসী-ঋষভ-রাজনন্দিনীর ‘টুরু লাভ’, প্রকাশ্যে ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে