BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভ্যালেন্টাইন্স ডে’র আগেই মুক্তি পাবে ঊষসী-ঋষভ-রাজনন্দিনীর ‘টুরু লাভ’, প্রকাশ্যে ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: February 7, 2021 6:20 pm|    Updated: February 7, 2021 6:46 pm

Trailer of 'Turu Love', a Hoichoi Freemium Series staring Rishav Basu, Ushasi Ray, Rajnandini Paul | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোকলা দাঁত নিয়েই ক্যামেরার সামনে ‘টুরু লাভ’-এর মাহাত্ম্য বুঝিয়েছিল ছোট্ট একটি ছেলে। তার সেই শব্দজোড়াই ভারচুয়াল জেনারেশনের ভালবাসার সংজ্ঞা হয়ে উঠেছে। কারণে-অকারণে অনেকেই এ শব্দ ব্যবহার করেছেন। এবার ব্যবহার করল OTT প্ল্যাটফর্ম ‘হইচই’। ভ্যালেন্টাইন্স ডে’র (Valentines Day) ঠিক আগেই স্ট্রিমিং জোনে মুক্তি পাচ্ছে নতুন সিরিজ। ঊষসী, ঋষভ, রাজনন্দিনী অভিনীত নতুন এই সিরিজের নাম দেওয়া হয়েছে ‘টুরু লাভ’ (Turu Love)। রবিবার প্রকাশ্যে এল ট্রেলার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

[আরও পড়ুন: পর্ন ভিডিও শুটিং ও আপলোড করার অভিযোগে গ্রেপ্তার ‘গন্দি বাত’ খ্যাত অভিনেত্রী]

‘হইচই ফ্রিমিয়াম’-এর অঙ্গ ‘টুরু লাভ’। অর্থাৎ ফ্রিতেই ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে সিরিজটি। ট্রেলার দেখে কাহিনি যেটুকু বোঝা যাচ্ছে তাতে বড়লোকের ছেলে অরিত্র। তার বিয়ে ঠিক হয় তিয়াশার সঙ্গে। অ্যারেঞ্জ করা এই ম্যারেজকে লাভ ম্যারেজে পরিণত করতে চায় অরিত্র। চায় তিয়াশাকে প্রপোজ করতে। কিন্তু তিয়াশা চায় অরিত্র নিজের রোজগারের হীরের আংটি কিনে তাকে প্রপোজ করুক। যেমন কথা, তেমনি কাজ। রোজগারের আশায় কলকাতায় চলে আসে অরিত্র। তবে চাকরি পাওয়া কি খুবই সহজ? ব্যর্থতায় আশাহত হয়ে আত্মহত্যা করার চেষ্টা করে অরিত্র। ঠিক এই সময়ে তাঁর জীবনে আসে বৃন্দা। অরিত্রর পাশে দাঁড়ায়। তাকে নানাভাবে সাহায্য করে। বৃন্দার সাহায্যে কি তিয়াশার শর্ত অরিত্র পূরণ করতে পারবে? না নিজের সত্যিকারের ভালবাসা অর্থাৎ ‘টুরু লাভ’ খুঁজে পাবে? প্রশ্নের উত্তর মিলবে ১২ ফেব্রুয়ারি।

অভিজিৎ চৌধুরী পরিচালিত সিরিজটিতে অরিত্রর চরিত্রে অভিনয় করেছেন ঋষভ বসু (Rishav Basu)। বৃন্দার ভূমিকায় রয়েছেন ঊষসী রায় (Ushasi Ray)। আর তিয়াশার চরিত্রে অভিনয় করেছেন রাজনন্দিনী পাল (Rajnandini Paul)। সিরিজের ক্যামেরার দায়িত্ব সামলেছেন দেবাশিস বন্দ্যোপাধ্যায়। সংগীত পরিচালনায় তালপাতার সেপাই।

[আরও পড়ুন: Man vs Wild: ‘ওঁর পায়ে জল লাগতে দিতে চাইনি’, মোদির সঙ্গে মুহূর্ত শেয়ার করলেন বেয়ার গ্রিলস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে