২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার টিচারের ভূমিকায় শ্রীলেখা মিত্র, সারমেয়দের পড়ালেন হোম সায়েন্স!

Published by: Akash Misra |    Posted: November 19, 2021 3:52 pm|    Updated: November 19, 2021 3:55 pm

Bengali actress Sreelekha Mitra new facebook Post goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী শ্রীলেখা মিত্রর কাছে তাঁর পোষ্য একেবারেই সন্তান-সম। তাই তো সারমেয়দের যত্ন নেন নিজের ছেলেমেয়ের মতোই। কোথাও কোনও খামতি রাখেন না। আর সারমেয়রাও শ্রীলেখাকে সব সময় জড়িয়ে থাকেন। ভালবাসা এমনই। তাই যখনই এই সারমেয়দের দিকে কেউ কু-নজর দেয়, শ্রীলেখা নিজেকে ঠিক রাখতে পারেন না। প্রতিবাদ করেন। শ্রীলেখার আবাসনের ঘটনাই তার প্রমাণ। সে সব নিয়ে এখন ভাবতে নারাজ শ্রীলেখা। কারণ, তিনি এখন জীবনে ভাল থাকার পাসওয়ার্ড খুঁজে পেয়েছেন। রান্না করছেন, গান গাইছেন, ভাইরাল গানের সঙ্গে নেচেও উঠছেন। তবে এবার একেবারে নতুন ভূমিকায় দেখা গেল শ্রীলেখাকে (Sreelekha Mitra)। হাতে বই নিয়ে সারমেয়দের পড়ালেন শ্রীলেখা! আর বাধ্য ছাত্রের মতো শ্রীলেখার পড়া শুনলেন সারমেয়রা।

ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম

সম্প্রতি ফেসবুকে শ্রীলেখা এরকমই এক ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, বই হাতে নিয়ে পড়াচ্ছেন শ্রীলেখা। আর তাঁর পায়ের সামনে বসে আছে সারমেয়রা। গোল গোল চোখ করে সারমেয়রা তাকিয়ে রয়েছে শ্রীলেখার দিকে। ঠিক যেন বাধ্য ছাত্র।

[আরও পড়ুন: ‘প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালী থাকেন’, রানির মন্তব্যে কী প্রতিক্রিয়া অমিতাভের?]

সংবাদ প্রতিদিন ডিজিটালকে শ্রীলেখা জানালেন, ‘আসলে আমার মেয়েকে পড়াচ্ছিলাম। ওর সামনে আইসিএসই। মেয়ের একেবারেই পড়তে ইচ্ছে করছিল না। তাই হোম সায়েন্সের একটা চ্যাপ্টার পড়ে শোনাচ্ছিলাম। দেখলাম চুপচাপ ওরা শুনছে। খুব মজা লেগেছে এটা দেখে!’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

বাবার মৃত্যুর পর থেকে বেশিরভাগ সময়টা মন খারাপ করেই কেটেছে শ্রীলেখার। তার উপর সম্প্রতি আবাসনে পোষ্য়কে নিয়ে বিতর্ক। তবে এসব ভুলে, ভাল থাকতে চান শ্রীলেখা। নিজেকে ব্যস্ত রাখতে চান নানা ভাল কাজে। নিজের মতো করে বাঁচতে চান। ফের একটু গুছিয়ে নিতে চান নিজেকে। কয়েকদিন আগে রান্না করার ছবিও পোস্ট করেছিলেন শ্রীলেখা। লিখেছিলেন ‘কান্নার পর রান্না’। ‘মানিকে মাগে হিথে’ গানে নেচে ভাইরালও হয়েছেন অভিনেত্রী। শ্রীলেখার কথায়, এইভাবেই জীবনে ছড়িয়ে দিতে চান পজিটিভিটি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

[আরও পড়ুন: Sreelekha Mitra: শরীর খারাপ, বাবা-মাকে বড্ড মিস করছেন শ্রীলেখা মিত্র]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে